Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিএনপি এক ও অভিন্ন ছিল আগামীতেও ঐক্যবদ্ধ থাকবে: মোশাররফ হোসেন
বিএনপি

কচুয়ায় বিএনপি এক ও অভিন্ন ছিল আগামীতেও ঐক্যবদ্ধ থাকবে: মোশাররফ হোসেন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও কচুয়া উপজেলা বিএনপি’র প্রধান সমন্বয়ক মোহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, কচুয়ার মানুষ কোন ভাইয়ের দল কিংবা সমিতিতে বিশ্বাস করে না। কচুয়ার মানুষ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যে দল সৃষ্টি করেছেন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিএনপি’কে বিশ্বাস করে। বিএনপি একটি গণমানুষের দল। তাই স্বেচ্ছাসেবকদলও যুবদল-ছাত্রদলের মতো শক্তিশালি হতে হবে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে দল যাকে ধানের শীষের প্রতীক উপহার দিবে আমরা তার পক্ষেই কাজ করবো। কচুয়ায় বিএনপি অতিতেও এক ও অভিন্ন ছিল আগামীতেও ঐক্যবদ্ধ থাকবে।

শনিবার কচুয়া উপজেলার তেগুরিয়া গ্রামে স্বেচ্ছাসেবকদল নেতা মহসীন প্রধানের বাড়িতে উপজেলা স্বেচ্ছাসেবকদলের মতবিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা স্বেচ্ছাসেবক দলেন সদস্য সচিব মো. আল-আমিন প্রধানের পরিচালনায় ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তাবিত সহ-সভাপতি মো. মহসীন প্রধানের সার্বিক আয়োজনে ও ব্যবস্থাপনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র আহবায়ক মো. হুমায়ুন কবির প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মনির হোসেন ডলার,সদস্য অ্যাড. মো. শাহাদাত হোসেন শাওন,মো. মহসিন প্রধান ও কচুয়া পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. এনামুল হক সহ আরো অনেকে। এসময় কচুয়া উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক মিজানুর রহমান পাঠান, সাবেক সাধারন সম্পাদক মকবুল হোসেন মিয়াজী, বিএনপি নেতা সুলতান আহমেদ পাটওয়ারী, কামরুল হাসান ভূঁইয়া, ইউনিয়ন বিএনপি’র সভাপতি শহীদ ভূঁইয়া, সাধারন সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক মহিউদ্দিন মজুমদার, সিনিয়র যুগ্ন আহবায়ক মিজানুর রহমান স্বপন, সদস্য সচিব, এ্যাডভোকেট মাসুদ প্রধানীয়া, উপজেলা যুবদলের আইটি বিষয়ক সম্পাদক প্রত্যাশী জি.এম তানভীর হোসেন পাটওয়ারী মানিক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তাবিত সাধারন সম্পাদক নাসির মির্জা, সাংগঠনিক সম্পাদক মো. শাহ ইমরান খান, উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তফা কামাল প্রধান, সাধারন সম্পাদক গাজী রশিদ, সাচার ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুর রাজ্জাক, বিতারা ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুস সামাদ, সিনিয়র যুগ্ন আহাবয়ক গাজী মিয়া, সদস্য সচিব মোস্তফা কামাল ডিস, ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মিয়া মো. শেখ ফরিদ মেম্বার, সদস্য সচিব রকিবুল ইসলাম খোকন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আকতার হোসেনসহ ও অসংখ্যা নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে তেগুরিয়া গ্রামে স্বেচ্ছাসেবকদল নেতা মো. মহসীন প্রধানের বাড়িতে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে দুপুরের ভোজন করেন বিএনপি নেতা মোশাররফ হোসেন মিয়াজী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৬ অক্টোবর ২০২৪