Home / উপজেলা সংবাদ / কচুয়ায় প্রয়াত ব্যাক্তিবর্গের স্মরণে সভা ও দোয়া
প্রয়াত

কচুয়ায় প্রয়াত ব্যাক্তিবর্গের স্মরণে সভা ও দোয়া

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী রাগদৈল আই.এম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রয়াত প্রতিষ্ঠাতাগণ, শিক্ষা উদ্যোক্তা, শিক্ষক-কর্মচারী ও প্রাক্তন শিক্ষার্থীদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে রাগদৈল আই এম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে রাগদৈল আই এম দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর আহবায়ক ও বিশিষ্ট ব্যাবসায়ী মো.এমদাদুল হক আখন্দের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার মো. শরিফ খানের পরিচালনায় স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি কাজী আলহাজ্ব মো. মোকলেছুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বিদ্যালয়ের সাবেক শিক্ষক সাদেকুর রহমান, অ্যালামনাই অ্যাসোসিয়েশন সদস্য সচিব ইঞ্জিনিয়ার মেসবাহ উদ্দিন আখন্দ, সমাজসেবক নুরুল ইসলাম খান, নাইমুল ইসলাম রিয়াজ, হুমায়ুন আহমেদ, জিয়াউর রহমান আখন্দ, আতিকুর রহমান, মোঃ মেহেদী হাসান, গাজী মো. ছফিউল্যাহ, আতাউল্লাহ মজুমদার, মো. আবু হানিফ, বাকির হোসেন, কাউছার আহমেদ, মো. মাহবুব হোসেন, আজমাইন ভূইয়া প্রমুখ।

স্মরণ সভায় বক্তব্য শেষে সকল প্রাক্তন প্রতিষ্ঠাতাগণ, প্রয়াত শিক্ষক কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের জন্যে দোয়া ও মোনাজাত পরিবেশন করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক গাজী মোঃ ছফিউল্লাহ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৫ অক্টোবর ২০২৪