Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘নেতাকর্মীদের সকল মামলা শেষ হলেই বীরের বেশে দেশে ফিরবেন তারেক রহমান’
নেতা

‘নেতাকর্মীদের সকল মামলা শেষ হলেই বীরের বেশে দেশে ফিরবেন তারেক রহমান’

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও দু’বারের সাবেক সংসদ সদস্য ড. আ ন ম এহছানুল হক মিলন বলেছেন, ছাত্রলীগের মতো আওয়ামীলীগকেও এ দেশের মানুষ আর চায়না। সকল নেতাকর্মীদের মামলা শেষ হলেই বীরের বেশে তারেক রহমান এদেশের মাটিতে ফিরবেন এবং আগামীতে বাংলাদেশের প্রধানমন্ত্রীও হবেন। তারেক রহমান দেশে ফিরার অপেক্ষায় রয়েছে কোটি কোটি মানুষ। তারেক রহমান দেশে ফিরেই দেশমাতা বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে পাঠাবেন।

তিনি শুক্রবার বিকেলে (২৫ অক্টোবর) কচুয়া উপজেলার ১০নং গোহট উত্তর ইউনিয়নের স্থানীয় বিএনপি’র আয়োজনে হারিচাইল-হাসিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশাল জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।
উপজেলা বিএনপির সহ-সভাপতি আজিজ উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আবু আব্দুল্লাহ নয়ন ও ইউনিয়ন যুবদলের সভাপতি আতিকুর রহমান বাবুলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী মহিলা দলের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবী, উপজেলা বিএনপি’র সভাপতি খায়রুল আবেদীন স্বপন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ফারুকী, সাবেক সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল, উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক মাসুদ এলাহী সুভাষ, উপজেলা যুবদলের সভাপতি আব্দুস সালাম শান্ত, সাধারন সম্পাদক হাবিবুন নবী সুমন, ইউনিয়ন বিএনপির সভাপতি মো. শাহ আলম পাটওয়ারী।
বক্তব্য রাখেন, বিএনপি নেতা মো. তাবারক উল্লাহ, ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক নাসির উদ্দিন প্রধান, উপজেলা ছাত্রদলের সভাপতি ইসমাইল প্রধান আবেগ, সহ-সভাপতি কাউছার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক সম্রাট রইজ উদ্দিন চৌধুরী ও কচুয়া পৌর ছাত্রদলের সভাপতি জাহিদুল ইসলাম শরীফ, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শহীদ উল্লাহ প্রমুখ।

এদিকে দীর্ঘ ১৭ বছর পর সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুল হক মিলনের হারিচাইল-হাসিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগমনকে ঘিরে বিকেল থেকে ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে শত শত নেতাকর্মীরা ব্যানারসহ মিছিল নিয়ে জনসভাস্থলকে জনসমুদ্রে রূপান্তর করে তুলেন।

একই দিন রাতে আইনগিরি পশ্চিম বাজারে বিএনপি ও সহযোগী সংগঠনের দলীয় কার্যালয় উদ্বোধন করেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুল হক মিলন। পরে ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক ও বিশিষ্ট ঠিাকাদার নাসির পাঠানের আইনগিরি গ্রামের বাড়িতে রাতের ভোজনে অংশ গ্রহন করেন মিলনসহ দলীয় নেতৃবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২৫ অক্টোকর ২০২৪