Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / আমাদের নেতাকর্মীদের ওপর হামলাকারীদের ছাড় দেওয়া হবে না: ড. জালাল উদ্দিন
নেতা

আমাদের নেতাকর্মীদের ওপর হামলাকারীদের ছাড় দেওয়া হবে না: ড. জালাল উদ্দিন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের কলেজ সুজাতপুর গ্রামে বিএনপি নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৬ অক্টোবর বিকেলে সুজাতপুর কলেজ মাঠে আয়োজিত পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মোহাম্মদ জালাল উদ্দিন।

এসময় তিনি বলেন, আমাদের বিএনপির নেতাকর্মীদের উপর যারা হামলা করেছে তাদের আমরা চিনি। আপনারা আওয়ামী লীগ করেছেন কেউ কিছু বলেনি, কিন্তু এলাকায় থেকে আমাদের বিএনপির নিরিহ নেতাকর্মীদের উপর হামলা করবেন আর আমরা চুপ করে বসে থাকবে তা হতে পারে না। এখনও সময় আছে সাবধান হয়ে যান।

তিনি বলেন, গত ১৬ বছর সৈরাচার শেখ হাসিনার আমলেও আপনারা একই কাজ করেছেন,ভয়ে কেউ প্রতিবাদ করেনি। এখন সময় এসেছে প্রতিবাদ করার। ক্ষমতার অপব্যবহার করেছেন, এবার ভালো হয়ে যান। আপনাদের অন্যায় অত্যাচার আর সহ্য করা হবে না।

ড. জালাল আরও বলেন, অন্যায়কারী যতই শক্তিশালী হউকনা কেন তাদের ছাড় দেওয়া হবে না। কেউ অন্যায় করলে আইন আছে তাদের আইনের হাতে সোর্পদ করবেন। নিজের হাতে আইন তুলে নিবেন না। সামনে আসছে দুর্গাপূজা। এই পূজায় বিএনপির নেতাকর্মী যারা আছেন তারা প্রতিমা পাহাড়া দিবেন, কোন দুষ্কৃতকারী যেন বিশৃঙ্খলা করতে না পারে।
অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক বৃহত্তর মতলব উপজেলার সাবেক চেয়ারম্যান এ্যাড. ফজলুল হক সরকার হান্নান এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক নূরুল হক জিতু।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিয়া মনজুর আমিন স্বপন, তোফায়েল পাটোয়ারী, ছেংগারচর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, যুবদলের আহবায়ক খায়রুল হাসান বেনু, যুগ্ন আহবায়ক রাশেদ জামান টিপু, ছাত্র দলের আহবায়ক নূরুল হুদা ফয়েজি, সদস্য সচিব জয়নাল পাটোয়ারী, সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতা কর্মীা।

নিজস্ব প্রতিবেদক, ৬ অক্টোবর ২০২৪