Home / সারাদেশ / কুমিল্লায় কাজের কথা বলে এনে হত্যা করে মাটি চাপা
কাজের

কুমিল্লায় কাজের কথা বলে এনে হত্যা করে মাটি চাপা

হবিগঞ্জ থেকে কুমিল্লায় কাজের কথা বলে এনে ঘুমের মধ্যে পিটিয়ে হত্যা করে ঘরের ভিতরেই মাটিচাপা দেয়া একজনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে কুমিল্লার দেবিদ্বার উপজেলার পিরোজপুর গ্রামে।

২৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে দেবিদ্বার থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত ব্যক্তির নাম নুরুল ইসলাম (৫২), তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বরকান্দি গ্রামের বাসিন্দা।

এদিকে হত্যাকারী নোয়াজ আলীকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। সে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার বরকান্দি গ্রামের মৃত আবদল আলীর ছেলে।

নোয়াজ আলী জানান, প্রায় চার বছর আগে নুরুল ইসলামের সাথে আর্থিক লেনদেন নিয়ে তাদের মধ্যে শত্রুতা সৃষ্টি হয়। সেই সময়ে নোয়াজের ছেলে শিমুল অসুস্থ হয়ে মারা যায়। তিনি ধারণা করেন কবিরাজের মাধ্যমে তাবিজ করে তার ছেলেকে মেরেছে নুরুল। পুত্র শোকে তার স্ত্রীও মারা যান। সেই ঘটনার সূত্র ধরে প্রতিশোধ পরায়ন হয়ে গত ২১ সেপ্টেম্বর শনিবার কাজের কথা বলে নিয়ে আসেন কুমিল্লার দেবিদ্বারে। তারপর গত সোমবার ২৩ সেপ্টেম্বর দিবাগত রাত ৩ টার সময় ঘুমন্ত অবস্থায় পিটিয়ে নুরুলকে হত্যা করেন নোয়াজ। হত্যা করে ঘুমানোর স্থানেই মাটিতে পুঁতে ফেলেন। এসময় নিহত নুরুলের একটি হাত বাইরে বের হয়ে থাকতে দেখে ঘটনা বিষয়ে পুলিশকে খবর দেয়।

স্হানীয় ইউপি সদস্য ইদ্রিস মিয়া জানান, ঘাতক নেওয়াজ পালিয়ে যাওয়ার পথে তাকে আটক করে স্থানীয়রা।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ২৭ সেপ্টেম্বর ২০২৪