Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রবাসীর
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে আর্নিকা বেগম (১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব পোয়া এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা সদর হাসপাতাল মর্গে ময়না-তদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। তিনি ওই গ্রামের কবিরাজ বাড়ীর মালয়েশিয়া প্রবাসী আব্দুল কাদিরের স্ত্রী।

জানা গেছে, প্রায় দেড় বছর পুর্বে ফরিদগঞ্জ উপজেলার ফরিদগঞ্জ দক্ষিন ইউনিয়নের পুর্ব পোয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুল কাদিরের সাথে পাশ্ববর্তী রায়পুর উপজেলার চরপাতা গ্রামের মৃত হাজী আজাদ’র মেয়ে আর্নিকা বেগমের বিয়ে হয়। এর কিছুদিন পর জীবিকার তাগিদে আব্দুল কাদির মালয়েশিয়া পাড়ি দেন।

ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো.দেলোয়ার হোসেন বলেন, খবর পেয়ে আর্নিকা বেগমের মরদেহ তার স্বামীর বাড়ীর টিনশেড বসতঘর থেকে ঝুলন্তবস্থায় উদ্ধার করা হয়েছে। কি কারনে তার মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে বিভিন্ন কারনে পারিবারিক কলহের জের ধরে আর্নিকা আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হানিফ সরকার বলেন, ঘটনাস্থল থেকে আর্নিকা বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে ফরিদগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৫ সেপ্টেম্বর ২০২৪