Home / সারাদেশ / মুরাদনগরে মাদক, চাঁদাবাজ ও ভূমি দখলদারদের বিরুদ্ধে বিএনপির মাইকিং
মুরাদনগরে

মুরাদনগরে মাদক, চাঁদাবাজ ও ভূমি দখলদারদের বিরুদ্ধে বিএনপির মাইকিং

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু ও দখলবাজদের বিরুদ্ধে ও জনসাধারণদের সচেতনা করতে মাইকিং করছে মুরাদনগর উপজেলা বিএনপি।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে কুমিল্লা-৩ আসনের সাবেক সাবেক এমপি ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদের নির্দেশে উপজেলার ২২টি ইউনিয়নে উপজেলা বিএনপির বিশেষ উদ্যোগের অংশ হিসেবে এ মাইকিং কার্যক্রম পরিচালনা করছেন বিএনপির বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

জানা যায়, দেশব্যাপী বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ফ্যাসিবাদী সরকারের পলায়নের পর থেকে সারাদেশে মাদক ব্যবসা, চাঁদাবাজি, ভূমি দখল ও অবৈধ্য ড্রেজার ব্যাবসায়ীদের দৌড়ত্ব বেড়ে যায়। এরই পরিপেক্ষিতে কুমিল্লার মুরাদনগর উপজেলায় যেন কেউই এসব কজে লিপ্ত হতে না পওে, তাই ওই চক্রগুলোর বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে উপজেলা বিএনপি। পাশাপাশি নিজের হাতে আইন না তুলে পুলিশের সহযোগিতা নেওয়ারও ঘোষনা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে মুরাদনগর উপজেলা বিএনপির সদস্য সচিব মোল্লা মজিবুল হক বলেন, গত ১৫ বছর আওয়ামী লীগ সরকারের আমলে মুরাদনগর উপজেলায় যত অপর্কম হয়েছে সেগুলো শুধরে নিয়ে নতুন বাংলাদেশে মুরাদনগরকে নতুনভাবে গড়ে তোলতে গন-মানুষের নেতা ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ উপজেলা বিএনপিকে নির্দেশে দিয়েছেন। তাঁর নির্দেশে উপজেলা বিএনপি বিভিন্ন কার্যক্রম শুরু করেছে। তারই অংশ হিসেবে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু ও দখলবাজদের অপকর্ম বন্ধ ও পুলিশকে সহযোগিতা করার জন্য জনসাধারণকে সচেতন করতে উপজেলা প্রতিটি গ্রামে মাইকিং ও সভা করছে।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১২ সেপ্টেম্বর ২০২৪