Home / উপজেলা সংবাদ / কচুয়ায় শিক্ষানুরাগী নূরুল আজাদের মৃত্যুবার্ষিকী পালিত
শিক্ষানুরাগী

কচুয়ায় শিক্ষানুরাগী নূরুল আজাদের মৃত্যুবার্ষিকী পালিত

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মনপুরা-বাতাবাড়িয়া নূরুল আজাদ কলেজ সহ বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষানূরাগী মরহুম নূরুল আজাদের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে মরহুমের নামে প্রতিষ্ঠিত নূরুল আজাদ কলেজের উদ্যোগে দোয়া, আলোচনা ও স্মরন সভা অনুষ্ঠিত হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তফা কামালের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, কলেজ গভর্নিং বডির বিদ্যুৎসাহী সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল হান্নান মজুমদার প্রমুখ।

বক্তব্য রাখেন, মনপুরা-বাতাবারিয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা, মনপুরা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মো. শাহজাহান, মো. রফিকুল ইসলাম, বাতাবারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবির, নূরুল আজাদ কলেজের সহকারী অধ্যাপক ফরহাদ হোসেন তালুকদারসহ আরো অনেকে। পরে মরহুম নূরুল আজাদের জান্নাতময় জীবন কামনা করে এবং তার স্ত্রী লুৎফেআরা বেগম, শিক্ষক মোস্তফা কামাল এর সুস্থতা কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, ফাতেমাতুজ জোহরা জামে মসজিদের ইমাম মো. তাজুল ইসলাম।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১০ সেপ্টেম্বর ২০২৪