Home / উপজেলা সংবাদ / কচুয়ায় যুবলীগ কর্মীর দাফন সম্পন্ন
যুবলীগ
আহসান উল্যাহ

কচুয়ায় যুবলীগ কর্মীর দাফন সম্পন্ন

চাঁদপুরের কচুয়া উপজেলার চাঁংপুর গ্রামে নিজ বসত ঘর থেকে আহসান উল্যাহ (৩৫) নামের এক যুবলীগ নেতার অর্ধগলিত লাশ উদ্বার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার চাংপুর গ্রামের মৃত. আফছার আলীর ছেলে যুবলীগ নেতা আহসান উল্যাহ’র বসত ঘর থেকে রক্ত বের হয়ে পঁচা গন্ধে পুরো বাড়ি দুগ্ধময় হয়ে উঠে।

আহসান উল্যাহ’র ভাই শাহজালাল সাজলু জানান, বসত ঘরের দরজার নিচে শিকল ও মধ্যখানে দরজার আংটা বাহির দিক থেকে সুতা দিয়ে বাঁধা ছিল। আমরা বাহির থেকে জানালা দিয়ে তার লাশ দেখতে পেয়ে কচুয়া থানায় সংবাদ দেই।

সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ আহসান উল্যাহ’র মৃতদেহ গলায় ফাঁস দেওয়া অবস্থায় বসত ঘরের মাটিতে পড়ে থাকা অর্ধগলিত লাশ উদ্বার করে এবং ময়না তদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরণ করে। এদিকে আহসানের চাচা আমান উল্লাহ জানান আহসান উল্যাহ’র স্ত্রী রাগ করে কয়েক বছর আগে বাপের চলে যাওয়ার পর থেকে একমাত্র ছেলে ঢাকায় থাকতো। যার ফলে তার ঘরে অন্য কোন মানুষ থাকতো না। তার পরিবারের পক্ষ থেকে আহসান উল্যাহ’র মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করে অপরাধীদের শাস্তির দাবী জানিয়েছে।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান,লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এদিকে ময়না তদন্ত শেষে শনিবার বিকেলে আহসান উল্যাহর লাশ চাংপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু, ৭ সেপ্টেম্বর ২০২৪