Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নাগরিক সেবা প্রদানে সরকার কাজ করে যাচ্ছে : জেলা প্রশাসক
নাগরিক

নাগরিক সেবা প্রদানে সরকার কাজ করে যাচ্ছে : জেলা প্রশাসক

চাঁদপুরের মতলব উত্তরে শুদ্ধাচার কৌশল-কর্মপরিকল্পনা বাস্তবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমার সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, দুর্নীতি প্রতিরোধে শুদ্ধাচার একটি অতীব জরুরি বিষয়। শুদ্ধাচারের মাধ্যমে জীবন সুন্দর হয় এবং কর্মদক্ষতাও বৃদ্ধি পায়। শুদ্ধাচার মানসিক প্রশান্তির জন্যও বিরাট অবদান রাখে।

তিনি আরো বলেন, দেশের চলমান উন্নয়ন কর্মকান্ডকে গতিশীল ও কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে শুদ্ধাচারের কোন বিকল্প নেই। সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে নাগরিক সেবা প্রদানে সরকার কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে শুদ্ধাচার কৌশল প্রণয়ণ এবং তা বাস্তবায়ন করা হচ্ছে। প্রতি বছর মূল্যায়ন কার্যক্রমও অব্যাহত আছে। এসব ব্যবস্থা গ্রহণের মাধ্যমে সুশাসন নিশ্চিত করতে চায় সরকার। সবাইকে নিজ নিজ দায়িত্ব কর্তব্য সততা ও নিষ্ঠার সাথে পালনের আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মানিক। আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ, উপজেরা প্রকৌশলী মোঃ মনির হোসেন খান, ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান।

সভায় মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লাভলী চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিল্লোল চাকমা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা একেএম আবু সাইদ, অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, কৃষি কর্মকর্তা ফয়সাল মোহাম্মদ আলী, প্রকল্প বাস্বতবায়ন কর্মকর্তা মোঃ আওরঙ্গজেব, মোহনপুর নৌ ফাঁড়ি ইনচার্জ মো. কামরুজ্জামান’, উপজেলা প্রাণী সম্পাদ কর্মকর্তা ডা. ক্যামল চন্দ্র, মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সারমিন আক্তার, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল সরকার, একলাশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না,সহ জনপ্রতিনিধিগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ও ইউনিয়ন পরিষদের সচিবগন উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ১১ জুলাই ২০২৪