Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
সড়ক

মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

চাঁদপুরের মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার কলাকান্দদা ইউনিয়নের দশানী গ্রামে। নিহত যুবক দশানী গ্রামের মনজিল সরকারের ছেলে মহিন সরকার (২৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ৮ জুলাই দুপুর আড়াইটার সময় মহিন সরকার তার বোনের বাড়ি যাওয়ার উদ্দেশ্য নিজ বাড়ি দশানী থেকে মোটরসাইকেল যোগে রওয়ানা হয়। দশানী শিকিরচর বেরিভাদের মাঝামাঝি রাস্তায় এলে অপরদিক থেকে আশা মালবাহী টলি গাড়ির ( আতা গাড়ি) মুখামুখি সংঘর্ষ হয়। এতে মারাত্মক ভাবে আহত হন মুহিন সরকার। পরে তাকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে থানার এসআই বেলালকে ঘটনাস্থলে পাঠাই। ভুক্তভোগীদের কোন অভিযোগ না থাকায় অভিভাবকদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এদিকে বাদ এশা মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন এর দশানী কেন্দ্রীয় কবরস্থান মাঠে সড়ক দুর্ঘটনায় নিহত মুহিনের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ শেষে ূদশানী কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজা নামাজে অংশ গ্রহণ করেন, কলাকান্দা ইউপির চেয়ারম্যান আঃ সোবহান সরকার সুভাসহ এলাকার বিভিন্ন নেতৃবৃন্দ।

নিজস্ব প্রতিবেদক, ৮ জুলাই ২০২৪