Home / উপজেলা সংবাদ / কচুয়া / স্মার্ট উপজেলা গঠনে তালা প্রতীকে ভোট দিন : সাংবাদিক রাকিবুল হাসান
উপজেলা

স্মার্ট উপজেলা গঠনে তালা প্রতীকে ভোট দিন : সাংবাদিক রাকিবুল হাসান

আগামী ২৯ মে ৩য় ধাপে অনুষ্ঠিতব্য চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকের সমর্থনে ভোট চেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসানের মতবিনিময় সভা করা হয়েছে। শুক্রবার বিকালে ৩নং বিতারা ইউনিয়নের বিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা করা হয়।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা ও সাংবাদিক রাকিবুল হাসান বলেন, আমি আপনাদের সন্তান। আমি আপনাদের ভাই। আগামী ২৯ মে সারাদিন দলমত নির্বিশেষে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আমাকে তালা প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন। আপনাদের দোয়ায় ও মূল্যবান ভোটে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে একটি শান্তিপূর্ণ স্মার্ট উপজেলা গঠনে কাজ করবো। বিশেষ করে কচুয়ার উন্নয়নের স্বপ্নদ্রষ্টা স্মার্ট জননেতা ড. সেলিম মাহমুদের উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে একটি স্মার্ট উপজেলা গঠনে কাজ করবো।

ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মোতালেবের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য শাহআলম প্রধানের পরিচালনায় বক্তব্য দেন,ইউপি চেয়ারম্যান এম আখতার হোসেন মজুমদার, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা ওয়ালী উল্যাহ সরকার,শাহজাহান মোল্লা,জাকির হোসেন মেলেটারি, ইটালি সফিক,জাহাঙ্গীর আলম জিল্লু, মিজানুর রহমান মিয়াজী,যুবলীগ নেতা সফিকুল ইসলাম,কাউছার আলম রুবেল,ছাত্রলীগ নেতা মেহেদী হাসান সহ আরো অনেকে।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ এলাকার বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ মে ২০২৪