Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে আন্ত:জেলা চোর আটক
চোর

শাহরাস্তিতে আন্ত:জেলা চোর আটক

চাঁদপুরের শাহরাস্তিতে ৪টি মোবাইল, ২টি পাসপোর্ট, ও ১টি হাত ঘড়িসহ আন্তজেলা চোর আটক আটক করেছে থানা পুলিশ। ২৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সূত্রে জানা যায় চুরি মামলায় বিভিন্ন মডেলের ৪টি মোবাইল, ২টি পাসপোর্ট, ১টি হাত ঘড়িসহ আন্তঃ জেলা চোর চক্রের সক্রিয় সদস্য মোঃ নজরুল ইসলাম প্রকাশ নজু গ্রেফতার করা হয়। ১৪ এপ্রিল ভোরে উপজেলার মেহের উত্তর ইউনিয়নের দেবীপুর গ্রামের মোজাদি বাড়ির মহিন উদ্দিনের বসত ঘরে সিঁধ কেটে ৫টি মোবাইল, ২টি পারপোর্ট, ১টি হাড় ঘড়ি সহ নগদ ১৫,০০০/-টাকা চুরি হয়। পরবর্তীতে ওই বসত ঘরের মালিক মহিন উদ্দিন থানায় উপস্থিত হয়ে একটি অভিযোগ করেন।

অভিযোগের আলোকে গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানার অফিসার ইনচাজ (ওসি)মোহাম্মদ আলমগীর হোসেন এর নেতৃত্বে এসআই মোঃ রোকন উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা জেলার লাকসাম থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ঘটনার সহিত জড়িত থাকা কুমিল্লা জেলার, লাকসাম উপজেলার, ডিমাতলী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে আসামী মোঃ নজরুল ইসলাম প্রকাশ নজু (৪৩) আটক করা হয়। আসামীর সাথে থাকা বাদীর নামীয় ২টি বাংলাদেশী পাসপোর্ট, ২টি Huawei মোবাইল সেট, ১টি বাটন নকিয়া মোবাইল সেট, ১টি টেকনো মোবাইল সেট, ও সোনালী এবং কালো রংয়ের ১টি হাত ঘড়ি উদ্ধার করা হয়

পরবর্তীতে উক্ত আসামীকে মামলার ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

প্রতিবেদক: মো: জামাল হোসেন, ২৩ এপ্রিল ২০২৪