Home / জাতীয় / আন্দোলনে ব্যর্থ হয়ে বিদেশে দেশের অপপ্রচার চালাচ্ছেন খালেদা : প্রধানমন্ত্রী
Hasina Press Conference
ফাইল ছবি

আন্দোলনে ব্যর্থ হয়ে বিদেশে দেশের অপপ্রচার চালাচ্ছেন খালেদা : প্রধানমন্ত্রী

বিএনপির চেয়রপারসন বেগম খালেদা জিয়া দেশে আন্দোলন করতে ব্যর্থ হয়ে বিদেশে বসে দেশের নামে অপপ্রচার চালাচ্ছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার দুপুরে গণভবনে গাজীপুর, গোপালগঞ্জ, চট্টগ্রাম, বরিশাল ও রংপুরের আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতাদের সঙ্গে মতবিনিময় কালে এ মন্তব্য করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, দেশে আন্দোলন করে ব্যর্থ হয়ে খালেদা জিয়া এখন বিদেশে বসে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছেন। সেখানে বসে ষড়যন্ত্র করছেন। অপপ্রচার করে প্যানিক ছড়ানোর চেষ্টা করছেন।

তিনি বলেন, খালেদা জিয়া দেশে থেকে নিজের অফিসে বসে আন্দোলনের নামে টানা ৯২ দিন পুড়িয়ে মানুষ হত্যা করেছেন। এ আন্দোলনে তিনি ব্যর্থ হয়েছেন। কারণ দেশের মানুষ এতে সাড়া দেয়নি।

প্রধানমন্ত্রী সাম্প্রতিক বিদেশি হত্যাকাণ্ডের জন্য সরাসরি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দায়ী করে বলেছেন, বিদেশে বসে বাংলাদেশে বিদেশি নাগরিকদের হত্যা করে আতঙ্ক ছড়াচ্ছেন খালেদা।

নির্বাচন বানচালের চেষ্টায় ব্যর্থ হয়ে বিএনপি তাদের আন্দোলনের কৌশল বদলেছে বলে মন্তব্য করে শেখ হাসিনা বলেন, “দেশে থেকে দেশের মানুষ মেরেছেন। আর, বিদেশে গিয়ে বিদেশি মানুষ মারছে। এটা তার নতুন কৌশল। আন্দোলনের কৌশল পাল্টেছেন।

 

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||   আপডেট: ০৫:৩৫ পিএম, ১০ অক্টোবর ২০১৫, শনিবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫