Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় অর্থের অভাবে থেমে আছে গৃহ নির্মাণ
অর্থের

কচুয়ায় অর্থের অভাবে থেমে আছে গৃহ নির্মাণ

কচুয়া উপজেলার বারৈয়ারা গ্রামে অর্থের অভাবে থেমে রয়েছে এক অসহায় পরিবারের গৃহ নির্মাণ কাজ। বর্তমানে দরিদ্র পরিবারের ওই সদস্যরা গৃহ নির্মাণ করতে না পারায় অন্যের বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করছেন।

সরেজমিনে জানা গেছে, কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য জাহানারা বেগমের মেয়ে সুমি আক্তারকে ২০০৯ সালে একই উপজেলার রাগদৈল গ্রামে বিয়ে দেয়। বিয়ের পর সুমি আক্তার তার স্বামী মনির হোসেনের বাড়িতে উঠলেও সহায়-সম্পত্তি না থাকায় বাধ্য হয়ে বাবার বাড়িতে চলে আসেন। বর্তমানে সুমি আক্তার তার মা সাবেক ইউপি সদস্য জাহানারা বেগমের সার্বিক সহযোগিতায় কিছু জায়গা ক্রয় করে গৃহ নির্মাণ করার চেষ্টা করে। এতেও তার স্বামীর অসুস্থতা ও অর্থের অভাবে থেমে রয়েছে তাদের গৃহ নির্মাণ কাজ। বর্তমানে এক ছেলে ও এক মেয়েকে নিয়ে মাথা গোঁজার ঠাই পেতে বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন তিনি।

জাহানারা বেগম বলেন, আমি বিগত দিনে ইউপি সদস্য ছিলাম। আমিও নিজে গরীব মানুষ। তাই মেয়ে ও তার স্বামী-সন্তানদের গৃহ নির্মাণ করে দিতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয় ও বিত্তবানদের আর্থিক সহযোগিতা কামনা করছি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ আগস্ট ২০২৩