Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব বাজার বনিক সমিতির ফুটবল ফাইনাল খেলা
সমিতির

মতলব বাজার বনিক সমিতির ফুটবল ফাইনাল খেলা

বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য শিল্পপতি এম ইসফাক আহসান সিআইপি বলেন, খেলাধুলা মানুষের মনের দুশ্চিন্তা লাঘব করে, সহনশীলতা বাড়ায় এবং দৈহিক পরিশ্রমের ক্ষমতা বৃদ্ধি করে। সাঁতারের মতাে খেলাধুলা মানুষের ফুসফুসের কর্মদক্ষতা বৃদ্ধি করে। মেদ চর্বি ইত্যাদি দূর করে সুন্দর ও সুঠাম শরীর গঠনে খেলাধুলার বিকল্প নেই। তিনি আরো বলেন ক্রীড়া আা খেলাধুলা শরীরচর্চা ও আনন্দ লাভের সঙ্গে সম্পৃক্ত ক্রীড়াকলাপ। ব্যক্তিগত জীবন, পারিবারিক জীবন, এমনকি জাতীয় জীবনে সফলতা লাভের পিছনে কাজ করে সুস্থ ও সুঠাম দেহ। আর এ সুস্থ দেহ গঠনের জন্য খেলাধুলা অপরিহার্য। এছাড়া লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ভাল থাকে এবং মেধা বিকশিত হয় এবং সকল অপরাধমুলক কর্মকান্ড থেকে বিরত থাকে।

১৮ আগস্ট বিকাল ৪টায় নিউ হোস্টেল মাঠে মতলব বাজার বনিক ও জনকল্যাণ সমিতির আয়োজনে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন। মতলব বাজার বনিক ও জনকল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব কাজী নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল সরকারের পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন মতকব দক্ষিণ থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ সালেহ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার সরকার লিখন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আলেক,উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ,বনিক ও জনকল্যাণ সমিতির সহ সভাপতি মজিবুর রহমান সরকার, চন্দন সাহা, আব্দুল হান্বান অপু।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগ সরকার, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন বাবুল,যুবলীগ নেতা দওয়ান পারভেজ,ব্যবসায়ী আল মহসিন প্রধান,মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেদওয়ান আহমেদ জাকির,বনিক সমিতির কোষাধ্যক্ষ কামাল বেপারী,সমাজ সেবা সম্পাদক দাদন ফরাজী।শুভেচ্ছা বক্তব্য রাখেন টুর্ণামেন্টের তত্বাবধায়ক ও সমিতির ক্রীড়া সম্পাদক আলমাছ প্রধান।

উক্ত খেলায় মতলব বাজার মাছ ও কাচা বাজার সমিতি ১-০ গোলে কাপড় সমিতিকে হারিয় চ্যাম্পিয়ান হয়।সব শেষে পুরস্কার বিতরণ করা হয়।খেলাটি ধারাভাষ্যকার হিসেবে ছিলেন মোঃ কবির হোসেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৮ আগস্ট ২০২৩