Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অসুস্থ ও শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান
অসুস্থ

শাহরাস্তিতে অসুস্থ ও শ্রমিকদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি রেজিঃ নং চট্ট ১৮৭৮ এর উদ্যোগে” অসুস্থ ও মৃত শ্রমিকদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার সন্ধ্যায় চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির প্রধান কার্যালয় শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গায় এ আর্থিক সহায়তা প্রদান করেন মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার।

সমিতির কার্যালয় সূত্রে জানা যায় মালিক সমিতির পক্ষ থেকে ৮ জন অসুস্থ ও মৃত সিএনজি চালক পরিবারকে এ আর্থিক সহায়তা প্রদান করেন। তারা হলেন বলশিদ গ্রামের অসুস্থ সিএনজি চালক মাসুদ আলম, সেনগাঁও গ্রামের মৃত সিএনজি চালক সুমন হোসেন, সড়ক দুর্ঘটনায় আহত বলশিদ গ্রামের ওমর ফারুক, উপলতা গ্রামের অসচ্ছল পরিবার ফিরোজা বেগমকে আর্থিক সহায়তা, দৈলবাড়ী গ্রামের সিএনজি চালক ইমাম হোসেন, অসুস্থ সিএনজি চালক স্বেতীনারায়নপুর গ্রামের আব্দুল মালেক, অসুস্থ সিএনজি চালক কাছিরকাপ গ্রামের মোঃ কাউসার আলম ও অসুস্থ সিএনজি চালক বাদিয়া গ্রামের আলমগীর হোসেনকে মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার এই আর্থিক সহায়তা প্রদান করেন।
উপস্থিত ছিলেন সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার ও সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমন, সহ-সভাপতি মোঃ ইমাম হোসেন, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, শ্রমিকলীগ নেতা তারেক হোসেন, মালিক সমিতির অফিস সহকারী মোঃ রাশেদ হোসেনসহ উপকারভোগী ও মালিক সমিতির নেতৃবৃন্দ।

সমিতির কার্যালয় সূত্রে জানা যায় বিভিন্ন রোগে আক্রান্ত অসুস্থ, সড়ক দুর্ঘটনায় মৃত সিএনজি চালক, সড়ক দুর্ঘটনায় আহত, অসহায়, হতদরিদ্র, শ্রমিকদেরকে এই আর্থিক সহায়তা প্রদান করে আসছি।

প্রতিবেদক: জামাল হোসেন, ২৬ জুন ২০২৩