Home / উপজেলা সংবাদ / কচুয়া / কাবাডি টুর্নামেন্টে ফাইনালে কচুয়া
কাবাডি

কাবাডি টুর্নামেন্টে ফাইনালে কচুয়া

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত আন্ত: উপজেলা বালক অনুর্ধ্ব-২১ কাবাডি টুর্নামেন্টে বৃহস্পতিবার (২২ জুন) বিকালে মতলব উত্তর উপজেলাকে ৪০-২৭ পয়েন্টে হারিয়ে কচুয়া উপজেলা ফাইনালে উত্তীর্ণ হয়েছে। শনিবার (২৪ জুন) বিকাল ৩ টায় কচুয়া উপজেলা ও হাইমচরের উপজেলাা মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবারের খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন কচুয়া উপজেলা কাবাডি টিমের ক্যাপ্টেন মো. নাঈম প্রধান।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সন্তোষ সেন জানান, কচুয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হাসান মহোদয়ের সক্রিয় সহযোগিতায় ও নির্দেশনায় আমরা এই প্রতিযোগিতার সেমিফাইনালে মতলব উত্তরকে হারানোর উদ্দিপনা পেয়েছি। উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হাসান একজন ক্রীড়া প্রেমি এবং তিনি নিজেই একজিন খুব ভালো খেলোয়ার। যেকোনো খেলার সময় তিনি খেলোয়ারদেরকে উৎসাহ দিয়ে থাকেন। কচুয়া উপজেলা কাবাডি দল ফাইনালে উত্তির্ণ হওয়ার পেছনে তার বিরাট অবদান রয়েছে। কচুয়ার সর্বস্তরের খেলোয়ারদের পক্ষ থেকে আমরা তাকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

কচুয়া উপজেলা কাবাডি টিমের কোচ কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. এমদাদ উল্যাহ বলেন, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত আন্ত: উপজেলা বালক অনুর্ধ্ব-২১ কাবাডি টুর্নামেন্টে মতলব উত্তরকে ৪০-২৭ পয়েন্টে হারিয়ে আমরা ফাইনালে উত্তীর্ণ হয়েছি। ফাইনাল ম্যাচে সকলে যেনো সুস্থ স্বাভাবিক ভাবে খেলতে পারে এবং চ্যাম্পিয়ন হয়ে আসতে পারে তার জন্য সকলের দোয়া চাচ্ছি।

কচুয়া উপজেলা কাবাডি টিমের ক্যাপ্টেন মো. নাইম প্রধান বলেন, সেমিফাইনালে মতলবকে হারিয়ে আমরা ফাইনালে উত্তির্ণ হয়েছি তার জন্য আমি খুব আনন্দিত। সেমিফাইনালে ম্যাচ জিততে আমাকে সহযোগিত করেছে আমার দলের প্লেয়ার জিহাদ, শাহাদাত, তানভির, তামিম, আরমান, মেহেদী, মহিবউল্যাহ, জাবের ও জোবায়ের।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৩ জুন ২০২৩