Home / চাঁদপুর / প্রতারিত না হয়ে জাল নোটের বিষয়ে আমাদের সচেতন হতে হবে
প্রতারিত

প্রতারিত না হয়ে জাল নোটের বিষয়ে আমাদের সচেতন হতে হবে

চাঁদপুরে জাল নোট প্রচলন প্রতিরোধে জনতা ব্যাংকের আয়োজনে ও বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অফিসের সার্বিক সহযোগিতায় জনসচেতনতা বৃদ্ধিমূলক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। ২১ জুন বুধবার বিকেলে চাঁদপুর শহরের রসুইঘরে আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান।

এসময় তিনি বলেন,আজকের এই অনুষ্ঠানটি খুবই গুরুত্বপূর্ণ একটি অনুষ্ঠান। আমরা নকলের ফাঁদে পড়ে প্রতারিত না হয়ে জাল নোটের বিষয়ে আমাদের সচেতন হতে হবে। সামনে ঈদ আসছে এই সময়েও কিন্তু জাল নোট চক্র সক্রিয় থাকবে। আমাদের একটু সাবধান হতে হবে। যারা এই ধরনের অপরাধের সাথে জড়িত তারা যেকোন সময়ে যে কাউকে বোকা বানিয়ে ফেলতে পারে।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জনতা ব্যাংক চাঁদপুরের সিনিয়র সহকারী কমিশনার শারমিন আক্তার, চাঁদপুর কোর্ট ইন্সপেক্টর পরিদর্শক সঞ্জয় কুমার দাস ,চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ,পরিচালক গোপাল সাহা।
সম্মানিত আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অফিসের যুগ্ম পরিচালক প্রদ্যৎ আচার্য্য, বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অফিসের যুগ্ম ব্যবস্থাপক ( ক্যাশ) মোহাম্মদ মুজিবুল হক চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর এরিয়ার উপ-মহা ব্যবস্থাপক রওশন আলম। সঞ্চালনা করেন জনতা ব্যাংক চাঁদপুর এরিয়ার সিনিয়র অফিসার আমিনুল ইসলাম বুলবুল। অনুষ্ঠানে জনতা ব্যাংক ছাড়াও অন্যান্য ব্যাংকের একাধিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২১ জুন ২০২৩