Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই  
অগ্নিকাণ্ডে

শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই  

চাঁদপুরের শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই, সর্ব নিঃস্ব হলো পরিবারের লোকজন।  ১৫ মে সোমবার বেলা ১২ টার সময় উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বিজয়পুর গ্রামের নুর বাড়ির জাহাঙ্গীর আলমের বসত ঘরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মহুতের মধ্যেই সম্পূর্ণ ঘর পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভানোর প্রচেষ্টায় চালায়  এতে আগুন নেভানোর চেষ্টার মধ্যে সম্পূর্ণ পড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে  স্থানীয় ইউপি চেয়ারম্যান ডাঃ আব্দুর রাজ্জাক ঘটনাস্থলে যান। পরে অগ্নিকাণ্ডের ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন।

উপজেলা নির্বাহী অফিসার  মোঃ হুমায়ন রশিদ এর নির্দেশনায় সরকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরী অগ্নিকান্ডের স্থল পরিদর্শন করেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে  ক্ষতিগ্রস্তদের  সার্বিক সহযোগিতার  আশ্বাস প্রদান করা হয়।
ক্ষতিগ্রস্ত পরিবার জাহাঙ্গীর এর ছেলে নাহিদ এসএসসি পরীক্ষার্থী, তার এডমিট কার্ডসহ বইপত্র আগুনে পুড়ে যায়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের সাথে কথা বলে তার পরীক্ষা দিতে যেন কোন সমস্যা না হয় সে ব্যবস্থা করা হয়। রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রাজ্জাকের পক্ষ থেকে তৎক্ষনাৎ নগদ ৫০০০/= (পাঁচ হাজার) দিয়ে সহযোগিতা করেন ও ভবিষ্যতে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।

ঘর ও আসবাবপত্রসহ প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয় হয়েছে পরিবারের লোকজন জানায়।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৫ মে ২০২৩