Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন
রাষ্ট্রীয়

শাহরাস্তিতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বিজয়পুর মিয়াজী বাড়ির বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুর রহমান (৭৫) ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি —–রাজিউন)।

পরিবার সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান অসুস্থ অবস্থায় ঢাকায় একটি হাসপাতালে ১৪মে রোববার রাত তার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

১৫ মে সোমবার বাদ জোহর মরহুমের নিজ বাড়িতে  বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। নামাজের পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযুদ্ধের শফিকুর রহমানের মরদেহ শ্রদ্ধাঞ্জলি জানান উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (ভারপ্রাপ্ত) মোঃ শাহজাহান পাটোয়ার, শাহরাস্তি থানার খিলা পুলিশ ফাঁড়ির ইনচাজ। জানাযায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু।রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওলানা আবুল হোসাইনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাগন, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার মুসলিমগন উপস্থিত ছিলেন। জানাজা নামাজে শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে  দাফন করা হয়।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৫ মে ২০২৩