Home / সারাদেশ / কুমিল্লায় বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় ২ ভাই গ্রেপ্তার
বাবা

কুমিল্লায় বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় ২ ভাই গ্রেপ্তার

কুমিল্লার আদর্শ সদর উপজেলার মাঝিগাছা এলাকায় বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় ছেলের প্রেমিকার বাবা ও চাচাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ সোমবার একই এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কুমিল্লার আদর্শ সদর উপজেলার মাঝিগাছা এলাকার রওশন মিয়া ও তাঁর ভাই জাহাঙ্গীর আলম।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। তিনি জানান, মাঝিগাছা গ্রামের এক মেয়ের সঙ্গে স্থানীয় চা দোকানদার হিরণ মিয়ার ছেলে মোহাম্মদ মাহিনের প্রায় এক বছর ধরে সম্পর্ক চলছিল। মেয়ের পরিবার তাঁদের সম্পর্ক মেনে নেয়নি। এ কারণে মেয়ের পরিবারের লোকজন বিভিন্ন সময় মাহিনকে হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। এর জেরে গত ৪ মে রাতে প্রেমিকার বাবা রওশন ও চাচা জাহাঙ্গীর ডেকে এনে মাহিনকে বেধড়ক মারধর করেন। এ সময় তাঁরা মাহিনের মাথায় ও বুকে আঘাত করেন।

গুরুতর অবস্থায় মাহিনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয় লোকজন। গত ৫ মে হাসপাতাল থেকে চিকিৎসা ও ছাড়পত্র দেওয়ার পর বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন মাহিন। পরে ৭ মে আবারও অসুস্থ হলে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ছেলের মৃত্যুতে শোকাহত বাবা হিরণ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হিরণকেও মৃত ঘোষণা করেন বলে জানান মেজর মোহাম্মদ সাকিব।

মেজর মোহাম্মদ সাকিব বলেন, বাবা-ছেলের মৃত্যুর ঘটনায় নিহতের পরিবার থানায় প্রেমিকার পরিবারের লোকজনের বিরুদ্ধে গতকাল রোববার রাতে মামলা করে। র‍্যাব মাঝিগাছা গ্রামে অভিযান চালিয়ে আজ সোমবার ভোরে মেয়ের বাবা ও চাচাকে গ্রেপ্তার করে।

কুমিল্লা প্রতিনিধি, ৮ মে ২০২৩