Home / চাঁদপুর / চাঁদপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২
ইয়াবাসহ

চাঁদপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

কক্সবাজার থেকে চাঁদপুর, তারপর নৌপথে নারায়ণগঞ্জ যাওয়ার চেষ্টা। কিন্তু মাঝপথেই ধরা পড়ল চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি। আটককৃতরা হলেন নারায়ণগঞ্জের বন্দরের কাজিম আলীর ছেলে রিফাত হোসেন প্রকাশ সাফাত (২৬) এবং একই এলাকার মৃত ইসমাইল মিয়ার ছেলে সালমান (২৮)।

চাঁদপুর শহরের নিশিবিল্ডিং এলাকায় অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। ৯ এপ্রিল রবিবার বিকেলে অধিদপ্তরের পরিদর্শক বাপন সেনের নেতৃত্বে এই অভিযান চালানো হয় বলে জানিয়েছেন সহকারী পরিচালক এমদাদুল ইসলাম মিঠুন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ঘটনাস্থলে অবস্থান নেন। এ সময় ইয়াবার চালান নিয়ে ওই এলাকা অতিক্রম করে চাঁদপুর লঞ্চ টার্মিনালের দিকে যাচ্ছিলেন ওই দুই যুবক। পরে তাদের শরীর তল্লাশি করে চার হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

জানা গেছে, এই দুই মাদক কারবারি কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে সড়কপথে ইয়াবার চালান চাঁদপুর দিয়ে নৌপথে নারায়ণগঞ্জে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। তাদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

স্টাফ করেসপন্ডেট, ৯ এপ্রিল ২০২৩