Home / চাঁদপুর / চাঁদপুর সাহিত্য মঞ্চের আয়োজনে লেখকদের সম্মানে ইফতার
সাহিত্য

চাঁদপুর সাহিত্য মঞ্চের আয়োজনে লেখকদের সম্মানে ইফতার

চাঁদপুর সাহিত্য মঞ্চের আয়োজনে লেখকদের সম্মানে ইফতার সম্পন্ন হয়েছে। ৯ এপ্রিল রোববার বিকেলে চাঁদপুর সাহিত্য একাডেমি মিলনায়তনে এ আয়োজন করা হয়।

সাহিত্য মঞ্চের সভাপতি মাইনুল ইসলাম মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিক বিন রহিমের সঞ্চালনায় ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রাবন্ধিক ও ছড়াকার ডা. পীযূষ কান্তি বড়ুয়া, সনাক-টিআইবির এরিয়া কো-অর্ডিনেটর মাসুদ রানা, প্রবীণ ছড়াকার খান-ই-আজম, কবি ও প্রাবন্ধিক আব্দুল্লাহিল কাফি, কবি ইকবাল পারভেজ, চলচ্চিত্র নির্মাতা আরিফ রাসেল, সাহিত্য পরিষদের নারী বিষয়ক সম্পাদক নাজমুন নাহার মমি, কবি ও সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়, কবি দেওয়ান মাসুদ রহমান, কবি সুমন কুমার দত্ত, গল্পকার ইয়াছিন দেওয়ান।

লেখকরা বলেন, চাঁদপুরে লেখকদের সম্মানে এই আয়োজনটি প্রশংসা দাবি রাখে। সাহিত্য মঞ্চ সবসময় ব্যতিক্রম আয়োজন করে থাকে তারই অংশ হিসেবে আজকে লেখকদের সম্মানে যে আয়োজন করা হয়েছে এজন্য আমরা সাহিত্য মঞ্চ পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাহিত্য মঞ্চের সহ-সভাপতি মনিরুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক নিঝুম খান, সহ সাংগঠনিক সম্পাদক সাদ আল আমিন, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সামিয়া আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এএম সাদ্দাম হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক নার্গিস তন্বী, সমাজকল্যাণ সম্পাদক বেলাল হোসেন, নির্বাহী সদস্য মারিয়া জামান, নবীন মেহেদী, সাবরিন আক্তার ও সাদিয়া মুনিয়া প্রমুখ।

স্টাফ রিপোর্টার, ৯ এপ্রিল ২০২৩