Home / চাঁদপুর / ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার পরিচিতি সভা ও শপথগ্রহণ
ইসলামী

ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার পরিচিতি সভা ও শপথগ্রহণ

ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৬ ফেব্রুয়ারি রোববার দুপুরে চাঁদপুর শহরের বিপনিবাগ পার্টি হাউজে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে এ পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী।

তিনি বলেন, দেশে রাজনৈতিক সংকট চলছে। সরকার দ্রব্যমূল্য সহ এদেশের অসাধু ব্যবসায়ীদের নিয়ন্ত্রণ করতে পারছে না। আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের মৌলিক অধিকার সহ গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। আন্দোলন সংগ্রামে বিরোধী দল বিএনপি দেশের জন মানুষকে সম্পৃক্ত করতে পারছে না। বিএনপির উপর এ দেশের মানুষ আস্থা রাখতে পারছে না। তাই আমরা মনে করি এই পরিস্থিতিতে দেশে একটি রাজনৈতিক সংকট তৈরি হয়েছে। এই রাজনৈতিক সংকট মোকাবেলায় পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ সারা দেশে কাজ করে যাচ্ছে। আমাদের প্রত্যেক মেতাকর্মীকে প্রস্তুতি নিতে হবে, এদেশের রাজনৈতিক সংকট মোকাবেলা করে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাষ্ট্রীয় সংকট দূর করবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মুহা জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সেক্রেটারি কে এম ইয়াসিন রাশেদ সানীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাওলানা মকবুল হোসাইন। বক্তব্য রাখেন জেলা ইসলামী আন্দোলনের সাবেক সভাপতি মাওলানা নুরুল আমিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ইসলামী আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি মাওলানা মাকসুদুর রহমান, সহ-সভাপতি মাওলানা গাজী মোহাম্মদ হানিফ, জয়েন্ট সেক্রেটারী মাওলানা বেলাল হোসাইন রাজী সহ চাঁদপুর জেলা ইসলামী আন্দোলনের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

শপথ অনুষ্ঠানে ২০২৩/২৪ সেশনের জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার ৬৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৬ ফেব্রুয়ারি ২০২৩