Home / চাঁদপুর / সোনারগাঁওয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী
সোনারগাঁওয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

সোনারগাঁওয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় এক স্কুলছাত্রী (১২) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ঘটনাকে ধামাচাপা দেয়ার উদ্দেশ্যে স্থানীয় সমাজপতিরা বিচারের আশ্বাস দিয়ে গড়িমসি করায় ঘটনার চারদিন পর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর সেনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কাঁচপুর ইউনিয়রনের সেনপাড়া গ্রামের আ. সাত্তার মিয়ার বাড়ির ভাড়াটিয়া চা বিক্রেতা মো. ইছব একই এলাকার মমিন হাজির বাড়ির ভাড়াটিয়া সিনহা স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শ্রেণির ছাত্রীকে নানা প্রলোভন দেখিয়ে কু-প্রস্তার দিয়ে আসছিলো। এতে সে রাজি না হওয়ায় গত ১১ সেপ্টেম্বর শুক্রবার রাতে ওই কিশোরীকে তার চায়ের দোকানে ডেকে নিয়ে লম্পট ইছব আলী জোরপূর্বক ধর্ষণ করে।

এক পর্যায়ে ওই কিশোরীর আর্তচিৎকারে তার বাবা-মা ঘটনাস্থলে ছুটে আসলে ধর্ষক ইছব পালিয়ে যান। ইছব নেত্রকোনার পূর্বধলা থানার রামপুর কাচিয়ান্দা গ্রামের ফয়জুদ্দিনের ছেলে।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম বলেন, স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

|| আপডেট: ০৮:০৫ অপরাহ্ন, ১৬ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫