Home / চাঁদপুর / চাঁদপুরে চোরাই কাঠসহ দু’মহিলা চোর আটক : একজনের পলায়ন
চাঁদপুরে চোরাই কাঠসহ দু’মহিলা চোর আটক : একজনের পলায়ন

চাঁদপুরে চোরাই কাঠসহ দু’মহিলা চোর আটক : একজনের পলায়ন

 চাঁদপুর শহরের নতুন আলিম পাড়ার প্রতাপ সাহা রোড থেকে স্থানীয় জনতা সেন্টারিং কাঠ ও মূল্যবান লৌহজাত সামগ্রী চুরি করার অপরাধে ২ নারীকে আটক করেছে। এর মধ্যে এক নারী প্রথমেই দৌড়ে পালিয়ে যায়। পরে আটক অপর নারীকে জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকনের কছে সোপর্দ করা হয়।

চাঁদপুর শহরের জেটিসি কলোনির সিডুর মেয়ে ঝর্না আক্তার (২০) ও একই এলাকার মোটর সাইকেল চোর সাগরের স্ত্রী সীমা আক্তার (২২) প্রতিনিয়ত গভীর রাতে এ এলাকায় প্রবেশ করে বিভিন্ন ব্যাক্তির নির্মাণাধীন ভবনের ভাড়া করে আনা সেন্টার্রিং কাঠ ও লৌহজাত সামগ্রী চুরি করে নিয়ে যেতো।

মঙ্গলবার ভোর রাত থেকে এই দুই নারী জেলা জাতীয় পার্টি নেতা মুনিরের মালিকানাধীন সেন্টারিং কাঠ ও সোহাগ নামের অপর ব্যক্তির সেন্টারিং কাঠ ও মূল্যবান লৌহজাত সামগ্রী চুরি করে রিক্সাযোগে নিয়ে যাওয়ার সময় স্থানীয় নিটু নামের যুবক হাতেনাতে আটক করে।

এসময় সীমা আক্তার কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে নিটু জেলা কমিউনিটি পুলিশে খবর দেয়। একই সাথে সেন্টারিং ব্যবসায়ী মনির ঘটনাস্থলে এলে তার মাধ্যমে ঝর্ণা আক্তারকে থানায় পাঠানোর সময় কদমতলা স্কুলের সামনে থেকে সে পালিয়ে যায়।

 

|| আপডেট: ০৭:৩০ অপরাহ্ন, ১৬ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫