Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ইউপি সদস্য মতিন প্রধানের দাফন সম্পন্ন
ইউপি সদস্য

মতলবে ইউপি সদস্য মতিন প্রধানের দাফন সম্পন্ন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন প্রধান (৬৭)শনিবার দুপুর আড়াইটায় মতলবের কলাদীর বাসায় ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন) । মুত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন ও গুনীগ্রাহী রেখে গেছেন।

মৃত্যুর খবর পেয়ে দলীয় নেতাকর্মী এবং সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন পেশার লোকজন তাকে দেখতে ও পরিবারের প্রতি সমবেদনা জানানোর জন্য মতলবের কলাদীর বাসায় ছুটে যান। পারিবারিক সূত্রে জানা গেছে, আব্দুল মতিন প্রধান দীর্ঘদিন যাবৎ ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীনে ছিলেন। বাদ মাগরিব মাগরিব মতলব নিউ হোস্টেল মাঠে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী প্রধান, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, সাবেক সহ-সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহির সরকার, মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার সরকার লিখন।

দ্বিতীয় নামাজে জানাযা বাদ এশা উপাদী নিজ এলাকায় অনুষ্ঠিত হওয়ার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।নামাজে জানাযায় সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী,জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন। ছবির

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৩১ ডিসেম্বর ২০২২