Home / চাঁদপুর / লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ
লায়ন্স

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর আয়োজনে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে শহরের কুমিল্লা রোডস্থ লায়ন সেল্টারে এ আয়োজন করা হয়।

তিন শতাধিক পরিবারের মাঝে বিতরণ করা খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন ইত্যাদি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর ডিস্ট্রিক গভর্নর লায়ন প্রফেসর ড. সিরাজুল হক চৌধুরী এমজেএফ।

লায়ন ক্লাব অব চাঁদপুর রুপালীর প্রেসিডেন্ট লায়ন কিশোর সিংহ রায়ের সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারি লায়ন মো. মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডিস্ট্রিক কেবিনেট সেক্রেটারি মো. তারিকুল ইসলাম সুজন, লায়ন ক্লাব অব চাঁদপুর রুপালীর ফাস্ট প্রেসিডেন্ট জাকির হোসেন, ফাস্ট প্রেসিডেন্ট ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি লায়ন অ্যাড. সেলিম আকবর, ফাস্ট প্রেসিডেন্ট লায়ন জিকরুল আহসান।

বক্তারা বলেন, লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালী সামাজিক এবং মানবিক কর্মকান্ডের অনন্য দৃষ্টান্ত রেখে চলেছে। তারই অংশ হিসেবে আজ তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হলো। এই খাদ্য সহায়তা নিম্নবিত্ত অসহায় মানুষগুলোর মুখে কিছুটা হলেও হাসি ফুটাবে। এমন মানবিক কর্মকান্ডের জন্য আমরা ক্লাবের সকলকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

এসময় লায়ন্স ক্লাব অব চাঁদপুর রুপালীর ফাস্ট ভাইস প্রেসিডেন্ট লায়ন খোরশেদ আলম বাবুল, লায়ন শেখ রফিক, লায়ন পারভেজ খান, লায়ন রাফিউস শাহাদত ওয়াসিম পাটোয়ারী, লিও ক্লাব প্রেসিডেন্ট পারভেজ মজুমদারসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৭ ডিসেম্বর ২০২২