Home / চাঁদপুর / শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া
শেখ ফজলুল

শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া

শেখ ম‌নির জন্ম‌দিন উপল‌ক্ষে সদর ও পৌর যুবলীগের আ‌লোচনা ও দোয়া

মহান মু‌ক্তিযুদ্ধের অন‌্যতম সংগঠক, মু‌জিব বা‌হিনীর প্রতিষ্ঠাতা ও বাংলা‌দেশ যুবলী‌গের প্রদিষ্ঠাতা চেয়ারম‌্যান বি‌শিষ্ট লেখক-সাংবা‌দিক শেখ ফজলুল হক ম‌নির ৮৪তম জন্মবা‌র্ষিকী উপল‌ক্ষে চাঁদপুর সদর উপ‌জেলা এবং পৌর যুবলী‌গের আ‌য়োজ‌নে ‌দোয়া ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। ৪ ডিসেম্বর রোববার বি‌কে‌ল ৫টায় জেলা আওয়ামী লী‌গের দলীয় ক‌ার্যাল‌য়ে এ আয়োজন করা হয়।

আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন কেন্দ্রীয় যুবলী‌গের সদস‌্য অ‌্যাড‌. জাফর ইকবাল মুন্না।

পৌর যুব লী‌গের আহবায়ক কাউ‌ন্সিলর আব্দুল মা‌লেক শে‌খের সভাপ‌তি‌ত্বে ও সদর উপ‌জেলা যুবলী‌গের যুগ্ম আহবায়ক শিমুল হাসান শামনুর প‌রিচালনায় বক্তব‌্য রা‌খেন, জেল‌া যুবলী‌গের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহ্বায়ক ও পৌরসভার প‌্যা‌নেল মেয়র মোহাম্মদ আলী মা‌ঝি, সদস‌্য অ্যাড. সাইফু‌দ্দিন বাবু, আব্দুল গ‌ণি, নজরুল ইসলাম বাদল, সদর উপ‌জেলা যুবলী‌গের আহবায়ক অ‌্যাড‌. হুমায়ন ক‌বির সুমন, ‌পৌর যুবলী‌গের যুগ্ম আহবায়ক কাউ‌ন্সিলর ইকবাল হো‌সেন বাবু পাটওয়ারী, সদর উপ‌জেলা যুবলী‌গের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মি‌জি।

‌দোয়া ও মোনজাত প‌রিচালনা ক‌রেন রেলও‌য়ে বাইতুল আ‌মিন জা‌মে মস‌জি‌দের পেশ ঈমাম মুফ‌তি জাফর আহ‌মেদ।

শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেলা যুবলীগের দোয়া ও আলোচনা

মহান মুক্তিযুদ্ধের সংগঠক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মদিন উপলক্ষে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ ডিসেম্বর রোববার বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ আয়োজন করা হয়।

চাঁদপুর জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবরের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু পাটোয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অ্যাড. জসিম উদ্দিন পাটোয়ারি, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ঝন্টু দাস, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা যুবলীগের সদস্য লিলু হাওলাদার, পিন্টু সাহা, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, কলেজ ছাত্র লীগের সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক হাসিবুল হাসান মুন্না, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ প্রমুখ।

শেখ ফজলুল

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শহরের সাতআনি পাটওয়ারী বাড়ি জামে মসজিদে খতিব মাওঃ হাফেজ আব্দুস সালাম।

বক্তারা বলেন, শহীদ শেখ ফজলুল হক মনির শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে ছিলেন না।তিনি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক এবং বিশিষ্ট লেখক ও সাংবাদিক ছিলেন। যুবকদের প্রাণের সংগঠন যুবলীগ প্রতিষ্ঠার মাধ্যমে
তিনি আপামর জনতার নেতায় পরিণত হয়েছিলেন। বাংলাদেশে যুগে যুগে তার মতো নেতার প্রয়োজন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৪ ডিসেম্বর ২০২২