Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বিএনপি কার্যালয় ভাঙচুর, আহত ৭
বিএনপি

ফরিদগঞ্জে বিএনপি কার্যালয় ভাঙচুর, আহত ৭

বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা শুরুর পূর্ব মহুত্বে আ’লীগ নেতারা বিরুদ্ধে হামলা ভাঙচুর ও মারধরের অভিযোগ উঠেছে। এই সময় বিএনপি নেতা, পথচারী এবং সাংবাদিকসহ ৭ জন আহত হয়েছে।

১ সেপ্টেম্বর বিকালে উপজেলা সদরের চাঁদপুর-রায়পুর সড়কের সিরাজ সুপার মার্কেটের দ্বিতীয় তলায় বিএনপি কার্যালয়ে এই ঘটনা ঘটে।

পৌর বিএনপির সভাপতি আমানত গাজী ও উপজেলা যুবদলের সদস্য সচিব আ. মতিন এই হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন।

হামলায় আহতরা হলেন, সাংবাদিক মো. জাকির হোসেন, উপজেলা যুবদলের সদস্য মামুনুর রশিদ, তানভির আহমেদ নকিব, ছাত্রদল নেতা অনিক হাসান, উপজেলা শ্রমিক দলের সভাপতি আজিম খান ও নাজিম উদ্দিন এবং এবং পথচারি ।

পৌর বিএনপির সভাপতি আমানত গাজী ও উপজেলা যুবদলের সদস্য সচিব আ: মতিন জানান, বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর-রায়পুর সড়কের সিরাজ সুপার মার্কেটেস্থ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সভা আয়োজনের প্রস্তুতি নিচ্ছিলাম।

এই সময় আওয়ামী লীগের একটি মিছিল তাদের দলীয় অফিস লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ এবং পরে হামলা করে। এ সময় তাদের হামলায় যুবদল, ছাত্রদল ও শ্রমিকদল নেতা-কর্মী ছাড়াও পথচারী এবং সাংবাদিকসহ ৭ জন আহত হয়। এর কিছুক্ষণ পর তারা পুনরায় মিছিল নিয়ে এসে দলের কার্যালয়ে থাকা শহীদ প্রেসিডেন্ট জিয়উর রজহমানের ছবি ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ছবিসহ চেয়ার টেবিল ভাঙচুর করে।

এদিকে আজকের ন্যাক্কারজনক ঘটনার জন্য উপজেলা বিএনপির সভাপতি শরীফ মো. ইউনুছ বলেন, পুলিশের উপস্থিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমারদের অফিস ভাঙচুর করেছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

নিজস্ব প্রতিনিধি, ১ সেপ্টেম্বর ২০২২