Home / চাঁদপুর / ইভিএম এর মাধ্যমে ভোট ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সরকার
ইভিএম

ইভিএম এর মাধ্যমে ভোট ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সরকার

ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক তেল, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে পৌর ১২ নং ওয়ার্ড বিএনপি।

সোমবার ২৯ আগস্ট বিকেলে বিপনীবাগ পৌর সুপার মার্কেটের সামনে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি।

তিনি বক্তব্যে বলেন, দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রনের বাহিরে, তেলের দাম বৃদ্ধি, চালের দাম বৃদ্ধি, মানুষ আজ দিশেহারা। এমন কোন খাত নেই সরকার দূর্নীতি করে নাই। এ দূর্নীতিবাজ সরকারকে আর আমরা দেখতে চাই না। ভোট চোর সরকার ইভিএম এর মাধ্যমে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। ১৫০ আসনে নাকি তারা ইভিএম ভোট নিবে। বর্তমান সরকার মানুষের ভোটের অধিকার হরণ করেছে। তারেক জিয়া যে নির্দেশ দিবে আগামী দিনে শেখ ফরিদ আহমেদ মানিক এর নেতৃত্বে চাঁদপুরে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিন্টু দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর গাজী এবং সহ-সভাপতি মজিবুর রহমান লিটন এর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ।
এ সময় পৌর বিএনপি নেতা আহসান উল্ল্যাহ সেন্টু, মোস্তফা মাল, মজিবুর রহমান লিটন, মোস্তফা বন্দুকশী, মাইনুল হক জীবন, হুমায়ন কবির হুমা, কবির মিয়াজী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা, সদস্য সচিব আবদুর রাজ্জাক হাওলাদারসহ বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এসময়সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার নিশিরাতের সরকার। ভোটচোর সরকার। এ সরকারকে আমরা আর একমূহুর্তেও রাখতে চাইনা। আর আপনাদের কোন প্রতিহত নয়, রাজপথে মোকাবেলা করবো। আমরা এ সরকারের অধিনে কোন ইভিএম-সিবিএম বুঝি না। তাদের অধিনে কোন নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে না। 

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,২৯ আগস্ট ২০২২