Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে নৌকা ডুবির নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার
নিখোঁজ

মতলবে নৌকা ডুবির নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নন্দলালপুর এলাকার ধনাগোদা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ হওয়া হযরত আলীর (৩০) লাশ ৩ দিন পর আজ রবিবার সকালে ভাসমান অবস্থায় পাওয়া গেছে।

নিখোঁজের পর ডুবুরি দল গত দু’দিন উদ্ধার অভিযান পরিচালনা করেও সন্ধান পায়নি। অবশেষে আজ সকালে মেঘনা ধনাগোদা নদীর নন্দলালপুর বাজারের দক্ষিণ পাশে বালুর মাঠ এলাকায় কবরস্থান সংলগ্ন নদীতে ভেসে উঠে হযরত আলীর লাশ।

স্থানীয়রা লাশ দেখে স্বজনদের খবর দিলে তারা এসে জেলেদের মাধ্যমে জাল টেনে নদীর পাড়ে নিয়ে আসে। পরে স্বজনরা লাশ উদ্ধার করে দাউদকান্দি উপজেলার কাউয়াদী গ্রামের বাড়িতে নিয়ে যায়।

উল্লেখ্য,গত ২৪ জুন বিকেল ৪টায় হযরত আলী ট্রলার নিয়ে মতলব উত্তর উপজেলার নন্দলালপুর এলাকায় ফাইভ স্টার ব্রিকস ফিল্ডে ইট ক্রয় করতে যান।

ইট নিয়ে যাওয়ার সময় মেঘনা ধনাগোদা নদীতে নৌকাটি ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ৪ বছরের এক ছেলে ও ভাতিজা ইমরান ১০ কে নিয়ে সাঁতরে নদীর পাড়ে তুলে দিতে সক্ষম হলেও তলিয়ে যায় হযরত আলী। এরপর থেকে হযরত আলীর আর খোজ মেলেনি।

স্থানীয়রা খোজাখুজি করে না পেয়ে শুক্রবার সন্ধ্যায় ফায়ার সার্ভিসকে খবর দিলে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসের স্টেশনের ছয়জনের ডুবুরি দল ঘটনাস্থলে যায়।

সন্ধ্যা ৭ টা থেকে ৮ টা পর্যন্ত ১ ঘটন্টা উদ্ধার অভিযান করে স্থগিত করা। পর দিন শনিবার সকাল সাড়ে ৮টা থেকে আবার উদ্ধারে কাজ শুরু করে সন্ধ্যা পর্যন্ত করেও সন্ধান পায়নি হযরত আলীর।

২৬ জুন রবিবার সকালে নদীতে ভেসে উঠে হযরত আলীর লাশ।

মাহফুজ মল্লিক
২৬ জুন ২০২২
এজি