Home / চাঁদপুর / সিলেটে অসহায় বন্যাদুর্গতদের পাশে রেদওয়ান খান বোরহান
সিলেটে

সিলেটে অসহায় বন্যাদুর্গতদের পাশে রেদওয়ান খান বোরহান

তাব্দীর সবচেয়ে ভয়াবহ বন্যার কবলে সিলেট। সর্বত্র চলছে মানুষের হাহাকার। সিলেটের রাস্তা, ঘাটসহ মানুষের ঘর-বাড়ি ডুবে গেছে প্লাবিত নদীর পানিতে। ভয়াবহ বন্যায় পানি বন্দী অসহায় মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি সহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।

শুক্রবার (২৪ জুন) সকালে সিলেটের গোলাপগঞ্জ থানার শরীফগঞ্জ ইউনিয়নের অমরগঞ্জ বাজারে, ফেন্সুগঞ্জের কুশিয়ারা নদীর হাকালকি হাওর ও বসন্তপুর এলাকায় বন্যার হাটু কিংবা কোমর পানি ডিঙিয়ে ছুটে গেছেন বন্যার্তদের কাছে।

দিয়েছেন শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও ত্রানসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে দাড়িয়েছেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

বন্যার্তদের মাঝে বিতরণের মধ্যে ছিলো চাল, ডাল, তেল, মুড়ি, বিস্কুট, পানিসহ অন্যান্য কাবার। বিতরণ কালে সফর সঙ্গী হিসেবে তার বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণকালে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের সঙ্কটকালীন সময়ে আওয়ামী লীগের অবদান ইতিহাসের পাতায় পাতায়। তিনি বলেন আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মৎসজীবী লীগ অতীতের ন্যায় সিলেটেও পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি সহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করছি। তিনি আরো বলেন শুধু সিলেটে নয় সারাদেশে যেকোনো দূর্যোগময় সময়ে বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ মানুষের পাশে ছিলো আগামীতেও থাকবে। তিনি পানিবন্দী মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান মানুষসহ সকলের প্রতি আহবান জানান।

এছাড়াও তিনি হযরত শাহ জালাল (রঃ) মাজার জিয়ারত করেন এবং আসর নামাজ আদায় করে সকলের জন্য দোয়া ও বিশেস করে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার সকলের জন্য দোয়া করেন।

ক্যাপশনঃ সিলেটের বিভিন্ন অঞ্চলে বন্যাদূর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন চাঁদপুর-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৪ জুন ২০২২