Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
ছাত্রলীগের

শাহরাস্তিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শাহরাস্তি উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৮ জুন বুধবার বিকেলে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে বিএনপি-জামাত কর্তৃক জননেত্রী শেখ হাসিনাকে হুমকি ও ক্যাডারখ‍্যাত সন্ত্রাসী কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক জুয়েল কর্তৃক কুরুচিপূর্ণ ও অবান্তর বক্তব্যের প্রতিবাদে এবং দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় চাঁদপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ জহির উদ্দিন ও বিপ্লবী সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খানের পরামর্শক্রমে শাহরাস্তি উপজেলা ও পৌর ছাত্রলীগের বিশাল বিক্ষোভ মিছিল কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের দোয়াভাঙ্গা বাজার থেকে শুরু করে কালিয়াপাড়া বাজার এলাকায় প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, সাবেক ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির হিরো, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও বর্তমান পৌর আওয়ামী লীগ নেতা রৌটা. মাহবুব আলম চৌধুরী, ও মহসিন পাটোয়ারী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইস্কান্দার মির্জা সুমন, ছাত্রলীগ নেতা আলমগীর হায়দারসহ থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দু। বিএনপি-জামায়াত- ছাত্রদলকে প্রতিরোধ করতে ঐক্যবদ্ধ শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ।

প্রতিবেদক: জামাল হোসেন, ৮ জুন ২০২২