Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া পালাখাল বাজারের ব্যবসায়ী সমিতি নির্বাচন
পালাখাল

কচুয়া পালাখাল বাজারের ব্যবসায়ী সমিতি নির্বাচন

১৪ বছর ধরে এক কমিটি দিয়ে চলছে কচুয়া উপজেলার পালাখাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটি। ফলে ব্যবসায়ীদের ভাগ্যের পরিবর্তন ও তেমন উন্নয়ন হয়নি বলে তৃনমূল ব্যবসায়ীরা জানান। তাদের দাবি পূর্বের কমিটি বিলুপ্ত করে নির্বাচনের মাধ্যমে একটি দক্ষ ও অভিজ্ঞ ব্যবসায়ী টিম গঠন করার।

জানা গেছে, পালাখাল বাজারের সব মিলিয়ে প্রায় ৩৫০ জন ব্যবসায়ী রয়েছেন। বিগত সময়ে সভাপতি হিসেবে মো. খলিলুর রহমান ও সাধারন সম্পাদক হিসেবে মো. জাকির হোসেন দায়িত্বে রয়েেেছন। বর্তমানে নির্বাচনকে সামনে রেখে সভাপতি পদে ৬জন ও সাধারন সম্পাদক পদে ২জন প্রার্থীর নাম গুঞ্জন চলছে।

সভাপতি পদে সম্ভাব্য প্রার্থীরা হচ্ছেন, মো. হোসেনুজ্জামান পাটওয়ারী মিন্টু,শহীদ মিয়া,তাজুল ইসলাম মিয়াজী,আবু ইউসুফ,তাজুল ইসলাম পাটওয়ারী। সাধারন সম্পাদক পদে মো. বিল্লাল হোসেন তাসিন ও সোলেমান পাটওয়ারী। তৃনমূলের ব্যবসায়ীরা জানান, বাজারের চুরি,ছিনতাই রোধ ও ক্রেতাদের বাজার মুখী করতে নতুন নির্বাচনের বিকল্প নেই। এ নির্বাচনে সভাপতি পদে হোসেনুজ্জামান পাটওয়ারী মিন্টু ও সম্পাদক পদে বিল্লাল হোসেন প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছেন বলে ব্যবসায়ীরা জানান।

ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয় বলেন, বাজারের ব্যবসায়ীদের সার্বিক সুবিধার্থে ব্যবসায়ীদের সাথে আলাপ-আলোচনা করে অচিরেই নতুন কমিটি গঠন করা হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ এপ্রিল ২০২২