Home / চাঁদপুর / চাঁদপুর ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের অভিষেক, পরিচিতি ও ইফতার
ইলেকট্রিক্যাল

চাঁদপুর ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের অভিষেক, পরিচিতি ও ইফতার

চাঁদপুর ইলেকট্রিক্যাল এসোসিয়েশন জেলা শাখার অভিষেক, পরিচিতি সভা, ইফতার মাহফিল ও দোয়া অত্যান্ত প্রানবস্ত, আনন্দ মুখর পরিবেশ ও ধর্মীয় রীতিনীতির মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের মুক্তিযোদ্ধা সড়কস্থ এ্যারোমা চাইনিজ রেস্টুরেন্টে ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে নব গঠিত জেলা কমিটির পরিচিতি সভা ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি মোঃ আবুল বাশার ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলামসহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুষ্ঠানে অভিষিক্ত হয়েছেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ইলেট্রিক্যাল এসোসিয়েশন এর চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন সিআইপি বার্চুয়ালি তার বক্তব্য রাখতে গিয়ে বলেন, বর্তমান সরকারের নির্দেশ মেনে দেশের ব্যবসায়ীদের এক হয়ে শান্তিপূর্ন পরিবেশে হালালভাবে ব্যবসা পরিচালনার প্রয়োজনে আমাদের এ ইলেকট্রিক্যাল এসোসিয়েশন প্রতিষ্ঠান করা হয়েছে। আমরা চাই সারা দেশের ব্যবসায়ী মহল আমাদের এ সংগঠনের পতাকাতলে এসে অংশগ্রহন করে এক হয়ে কাজ করবেন। এতে করে আমাদের এ সংগঠন একটি আদর্শ সংগঠন ও শক্তিশালী প্রতিষ্ঠানে রুপ নেবে।

তিনি আরো বলেন, আমরা সকল ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে তাদের দাবী দাওয়ার প্রয়োজনে সরকার তথা সকল স্থানে সমন্বয় করে কাজ করার অঙ্গিকার করছি।

রুহুল আমিন বলেন, আমি শারীরিক অসুস্থতার জন্য চাঁদপুরে আপনাদের আয়োজন করা অনুষ্ঠানে আসতে পারিনা বলে দু:খ প্রকাশ করছি। আপনাদেরকে এ সংগঠন অনুমোদন পাওয়ায় জন্য ধন্যবাদ জানাই। আপনারা চাঁদপুরে আপনাদের কাজের মধ্যদিয়ে একটি শক্তিশালী সংগঠন গড়ে তোলার আহবান জানাই। আমি এখন আসতে না পারলেও এ চাঁদপুরে ভালভাবে কাজ করার জন্য আহবান জানাই এবং আগামীতে আপনাদের কার্যক্রম দেখার জন্য চাঁদপুর আসবো বলে আশাবাদব্যক্ত করছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র এডভোকেট মো: জিল্লুর রহমান জুয়েল। অনুষ্ঠানের উদ্বোধন করেন জাগ্রত ব্যবসায়ী ও জনতা বাংলাদেশের চেয়ারম্যান জাগ্রত মহানায়ক শিহাব রিফাত আলম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাবেক পরিচালক বিইএ, এস এম উজ্জল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাগ্রত পথশিশু অব বাংলাদেশের প্রেসিডেন্ট মাঈনউদ্দীন, ট্রাস্ট ব্যাংক লিমিটেড চাঁদপুর শাখার ম্যানেজার মোঃ মনির আহাম্মেদ ।

চাঁদপুর ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের সভাপতি মোঃ আবুল বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা হাবিবুর রহমান বাচ্চু, সংগঠনের যুগ্ম সম্পাদক মো: অপু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক মো: আজাদ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মো: হোসেন আলী মিন্টু, মো: আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক নুর আলম পাটওয়ারী রুবেল প্রমূখ।

নব কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন, সহ-সভাপতি শাহজাহান মাল, আমির হোসেন খান মিঠু, আশরাফুল ইসলাম, রুহুল আমিন, জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক অপু পাটওয়ারী, হাজী দেলোয়ার হোসেন সুমন খান, আমিনুল ইসলাম, রুবেল প্রধান, আজিমুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক আজাদ মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, রাসেল মোল্লা, হোসেন আলী মিন্টু, আল মামুন, অর্থ সম্পাদক মো. রাজিব বেপারী, সহ-অর্থ সম্পাদক তোফায়েল আহমেদ, রুবেল আহম্মেদ, প্রচার সম্পাদক নুর আলম পাটওয়ারী, সহ-প্রচার সম্পাদক খোরশেদ আলম, খায়রুল বাশার সিহাব, দপ্তর সম্পাদক আল-আমিন, সহ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক হারুন শেখ, ক্রীড়া সম্পাদক বোরহান উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক ইউনুছ মিয়াজী, শিক্ষা বিষয়ক সম্পাদক আহম্মদ আলী, শিশু কল্যাণ বিষয়ক সম্পাদক জাবের।

স্টাফ করেসপন্ডেট, ১৭ এপ্রিল ২০২২