Home / চাঁদপুর / চাঁদপুর লঞ্চ টার্মিনালে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক
লঞ্চ

চাঁদপুর লঞ্চ টার্মিনালে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক

চাঁদপুর নৌ থানা-পুলিশের মাদকবিরোধী অভিযানে লঞ্চ টার্মিনাল থেকে ৭৫ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়েছে

৬ এপ্রিল বুধবার দুপুরে নৌ থানার ওসি কামরুজ্জামান এর নেতৃত্বে এসআই রেদওয়ান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে একটি ব্যাগ বোঝাই ৭৫ বোতল ফেন্সিডিল বোতল উদ্ধার করে।

এ সময় কুমিল্লার দেবীদ্বার থানার মাধাইয়া এলাকার শাহজাহান ভূইয়ার ছেলে মাদক বিক্রেতা ইসমাইল হোসেন(২৮)কে আটক করে থানায় নিয়ে আসা হয়।

চাঁদপুর লঞ্চ টার্মিনাল দিয়ে প্রতিনিয়ত এই মাদকের বড় বড় চালান পাচার হচ্ছে। মাদক উদ্ধারও নৌ থানা পুলিশ তৎপর রয়েছে। তারই অংশ হিসেবে নৌ থানার এসআই রেদোয়ানের তৎপরতায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

নৌ থানার ওসি কামরুজ্জামান জানান, কুমিল্লা থেকে ফেন্সিডিল নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে লঞ্চ টার্মিনালে আসলে নৌ পুলিশ তার গতিবিধি সন্দেহজনক হলে তল্লাশি চালায়। এ সময় মাদক ব্যবসায়ী হাতে থাকা ব্যাগ থেকে ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক মাদক ব্যবসায়ী ইসমাইল হোসেন মুন্সির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। নৌ পুলিশের এই মাদক বিরোধী অভিযান সর্বদা অব্যাহত থাকবে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ৬ এপ্রিল ২০২২