Home / চাঁদপুর / ভালো কাজের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে হবে: ডিসি
ভালো

ভালো কাজের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে হবে: ডিসি

দেহের উন্নতি খেলায়,মনের উন্নতি পড়ায় ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক এীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

২ এপ্রিল শনিবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

এসময় তিনি বলেন,আমরা সুন্দর স্বাভলিল একটি পরিবেশ চাই । যেই পরিবেশে আমাদের সন্তানরা সুন্দর ভাবে বেড়ে উঠবে।আমাদের আচার আচরনে কিন্তু সন্তানরা প্রভাবিত হয়।কাজেই আমাদের আচরণ কিন্তু ভালো হতে হবে। শিক্ষার্থীদের বলবো সহজে কিছু পেলে তা কিন্তু স্থায়ী হয়না কিন্তু কষ্টকরে অর্জন করলে সেই অর্জন স্থায়ী হয়।তোমাদেরকে ভালো কাজের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে হবে। অবশ্যই বাবা-মার দোয়া নিয়ে এগিয়ে যাবে তাহলে তোমাদেরকে কেও আটকাতে পারবেনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার) বলেন,এই বিদ্যায়লটি একটি ঐতিহ্যবাহী বিদ্যালয়। শিক্ষার্থীদের বলবো কর্মদক্ষতা অর্জন করে সামনের এগিয়ে যেতে হবে। কিশোর অপরাধ থেকে তোমারা দূরে থাকবে। কোন অন্যায়ের কাছে মাথা নত করবে না।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সুলতানা ফেরদাউস আরা এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মনজিল হোসেন ও সিনিয়র শিক্ষক আতিকুর রহমান মজুমদারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশীদ, নির্বাহী ম্যাজিস্টেট দেব জানি করসহ অন্যান্য অতিথিবৃন্দ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,২ এপ্রিল ২০২২