Home / উপজেলা সংবাদ / কচুয়ার ভূঁইয়ারা উবির অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের সংবর্ধনা ও পুনর্মিলনী
শিক্ষক

কচুয়ার ভূঁইয়ারা উবির অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের সংবর্ধনা ও পুনর্মিলনী

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক,পুরষ্কার বিতরণ,প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ও অবসরপ্রাপ্ত ৩শিক্ষক-কর্মচারীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে। ২৬ মার্চ শনিবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মবিনের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফজলুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলী আশ্রাফ খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা হিসাব রক্ষণ অফিসার মো. আব্দুর রহমান আজাদ, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট মো. আতাউর রহমান মিজান,মো. কামাল হোসেন পাটওয়ারী,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মো. খলিলুর রহমান, জনতা ব্যাংকের ম্যানেজার মো. মহিউদ্দিন পলাশ, বিশিষ্ট রাজনীতিবিদ মো. রুহুল আমিন চৌধুরী, ডা. মামুন চৌধুরী,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম,সহকারী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস, সিংআড্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল চন্দ্র সরকার, কচুয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জাকির হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. মাসুদুর রহমান বাবুল, শিক্ষানবিশ আইনজীবী মো. নাছির উদ্দীন, ইউপি সদস্য গিয়াসউদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন সুলতানা।

বক্তব্য শেষে বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শিক্ষক বাবু দুলাল চন্দ্র সরকার,সহকারী শিক্ষক মো. শহীদ উল্লাহ মৌলভী ও আনোয়ার হোসেনকে অবসরজনিত বিদায় সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানের প্রধান অতিথি,বিশেষ অতিথি ও বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এসময় অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,শিক্ষক,শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৬ মার্চ ২০২২