Home / উপজেলা সংবাদ / প্রশাসনের সহযোগিতায় জায়গা ফিরে পেলেন অসহায় নারী
প্রশাসনের

প্রশাসনের সহযোগিতায় জায়গা ফিরে পেলেন অসহায় নারী

কচুয়া উপজেলার সাচার উত্তর বাজারে পুলিশ প্রশাসনের সহযোগিতায় দীর্ঘ ১০ বছর পর নিজের সম্পত্তি ফিরে পেলেন অসহায় এক নারী। গতকাল শনিবার সাবেক ইউপি সদস্য আব্দুর রব ও তার ভাই নাছির এর কাছে দখলীয় জায়গা সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো. আনোয়ার হোসেন ভূঁইয়া সঙ্গীয় ফোর্স নিয়ে ওই নার কে বুঝিয়ে দেন।

জানা গেছে, রাগদৈল গ্রামের মৃত ইব্রাহিম মজুমদারের স্ত্রী মোসাম্মৎ মাহমুদা বেগম সাচার বাজার মৌজা সিএস খতিয়ান ৭১১,আরএস খতিয়ান ৭১৩,বিএস খতিয়ান ৫৭৫ অনুযায়ী ৬৩৭ দাগে দেড় শতাংশ ভূমির মালিক হয়। এবং তার স্বামী মৃত ইব্রাহিম মজুমদার ৩৩৭ দাগে দেড় শতাংশ ভূমির মালিক হন। তার স্বামী ইব্রাহিম মজুমদার জীবিত থাকা অবস্থায় সাবেক ইউপি সদস্য আব্দুর রব এর কাছে ৬৩৭ দাগে দেড় শতাংশ বিক্রি করেন। কিন্তু সাবেক ইউপি সদস্য আব্দুর রব ক্ষমতার প্রভাব খাটিয়ে ওই অসহায় নারীর দেড় শতাংশ জায়গাসহ সামনে-পিছনের পুরো ৩শতাংশ ভূমি জোর দখল করে ব্যবসা পরিচালনা করেন।

পরবর্তীতে অসহায় মাহমুদা বেগম ঢাকা এক উর্ধ্বতন পুলিশ কর্মকর্তার সহযোগিতায় জমি উদ্ধারের জন্য কচুয়া থানায় অভিযোগ করলে শনিবার কাগজপত্র যাচাই বাছাই শেষে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে তাকে তার অংশ বুজিয়ে দেয়া হয়।

কচুয়া প্রতিনিধি