Home / চাঁদপুর / চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশনের আহবায়ক কমিটির পুনঃগঠন
স্বেচ্ছাসেবী

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশনের আহবায়ক কমিটির পুনঃগঠন

১৯৭১ এর স্বাধীনতার পরে এই প্রথম চাঁদপুর জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন গঠন করা হয়।

২৮ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১ঃ ৩০ ঘটিকায় এসোসিয়েশন এর আংশিক কমিটি ডিজিটাল প্রযুক্তি জুম মিটিং সফটওয়্যার এর মাধ্যমে আহবায়ক কমিটি পুনঃগঠন করা হয়।
সূত্রঃ ২৮.০২.২০২২.চা.জে.স্বে.এ/ আহবায়ক-২ এ প্রকাশিত এসোসিয়েশন এর আহবায়ক কাজী মোসলেহ উদ্দিন মিশু এর সভাপতিত্বে, সদস্য সচিব মোঃ নজীর মিয়াজী অপু এর সঞ্চালনায় এসোসিয়েশন এর আংশিক কমিটির অংশগ্রহণ মূলক উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সার্বিক কল্যাণে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশেনর ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি পুনঃগঠন করা হয়।

আহবায়ক কমিটিতে দিশারী সমাজকল্যাণ সংস্থার কাজী মোসলেহ উদ্দিন মিশু আহবায়ক, নবজাগরণ সমাজ কল্যাণ সংস্থার মোঃ নজীর মিয়াজী অপুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি পুনঃগঠন করা হয়।

বদলাও ইয়ুথ ফাউন্ডেশন এর মোঃআব্দুর রহমান রিজভী যুগ্ন-আহবায়ক , উদীয়মান প্রজন্ম সংগঠনের মোঃ নাসির হোসেন রাজু যুগ্ম-আহবায়ক, চান্দ্রা বাজার ব্লাড ডোনার এর শাহ মোহাম্মদ মোজাম্মেল সদস্য , লিল্লাহিয়াত ব্লাড ডোনেশনের মোঃ মনির হোসাইন, ডি.এস.এম ইয়ুথ এর মোঃ মেহেদী হাসান, মানবতার বন্ধন চাঁদপুর এর মেহেদি হাসান হৃদয়, মানব সেবা ব্লাড ডোনেশন শাহাদাত খান, তরুণ ব্লাড ডোনেশন যুব সমাজ কল্যাণ সংস্থার অনিক হোসেন, সোস্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর মোঃ কামরুল হাসান বাবু, আলোর বাহন এর সাইফুল ইসলাম সিফাত, সারা ফাউন্ডেশন এর আমিরুল ইসলাম রাসেল, আলোর মশাল এর ওমর ফারুক সায়েম এর, সোনালী সুদিন এর মো হানিফ, অঙ্গীকার বন্ধু সংগঠন এর মুহাম্মদ আল আমিন মিয়াজী, রেড রিলেশন ফাউন্ডেশন এর মোঃ রিজন পাটোয়ারী, চাঁদপুর ব্লাড ডোনেশন সোসাইটি এর আব্দুল্লাহ আল ফয়সাল, প্রান্তিক এর কাজী রাসেল,
সেইভ লাইফ সাচার ব্লাড ডোনেটিং ফাউন্ডেশন এর সুজন মিয়া,
কাঠপেন্সিল ব্লাড ফাউন্ডেশন এর ইসমাইল হোসেন লিমন,সদস্য করে এই আহ্বায়ক কমিটি পুনঃগঠন করা হয়।

নবগঠিত চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন এর আহবায়ক কাজী মোসলেহ উদ্দিন মিশু জানান, চাঁদপুর জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠন মিলে আমরা আজ একটা পরিবারে যুক্ত হয়েছি। “চাঁদপুর হবে দেশের গর্ব, আমরা সবাই ঐক্যবদ্ধ” এই স্লোগানকে লালন করে আগামী দিনে চাঁদপুর জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনগগুলো সমন্বয়ে এসোসিয়েশন এর বটবৃক্ষে থেকে সকল সুখ-দুঃখ ভাগাভাগি করে পথ চলবো।

সদস্য সচিব মোঃ নজীর মিয়াজী অপু বলেন, আমরা এক ও অভিন্ন, সকল স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর জন্য। আহবায়ক কমিটি আগামীতে জেলার সামাজিক সংগঠনগুলোর জন্য ভালো কিছু উপহার দিবে বলে আমি আশাবাদী।

প্রতিবেদকঃ কবির হোসেন মিজি, ২৮ ফেব্রুয়ারি ২০২২