Home / সারাদেশ / ব্রাহ্মণবাড়িয়ায় খুনের ঘটনায় প্রেমিকার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়ায় খুনের ঘটনায় প্রেমিকার বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া থেকে রাকিবুল হাসান নুর:

বৃহস্পতিবার ভোরে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের রেলগেইট এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সিঙ্গাপুর প্রবাসী মাহবুবুর রহমান খান (৩০) খুনের ঘটনায় তার প্রেমিকা ইসরাত জাহান জুঁইকে (২০) প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে নিহত মাহবুবুর রহমান খানের বাবা মাওলানা ফজলুর রহমান বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযুক্ত বাকি আসামিরা হলেন প্রেমিকা জুঁইয়ের মা হুসনে আরা আক্তার ও বাবা আবুল হোসেন। তাদের মধ্যে বৃহস্পতিবার সকালেই জুঁইকে আটক করেছে পুলিশ। তবে মামলার বাকি দুই আসামি ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন।

আটক জুঁইয়ের বরাত দিয়ে শুক্রবার দুপুরে পুলিশ জানায়, গত আড়াই বছর ধরে জুঁইয়ের সঙ্গে নারায়ণগঞ্জ পৌরশহরের পাইকপাড়া এলাকার মাওলানা ফজলুর রহমানের ছেলে ও সিঙ্গাপুর প্রবাসী মাহবুবুর রহমান খানের প্রেমের সম্পর্ক চলছিলো।

মাহবুবুরের খালাতো ভাই বাপ্পীর মাধ্যমে ফোনে জুঁইয়ের সঙ্গে মাহবুবের পরিচয় হয়। এরপর এ সম্পর্ক প্রেম পর্যন্ত গড়ায়। গত বুধবার দুপুরে মাহবুব রাজধানীর উত্তরা যাওয়ার কথা বলে নারায়ণগঞ্জের বাসা থেকে বের হন মাহবুবুর। এরপর রাতে জুঁইয়ের সঙ্গে দেখা করার জন্য মাহবুব ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা হন। পরদিন বৃহস্পতিবার ভোরে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের রেলগেইট এলাকায় দুর্বৃত্তরা মাহবুবকে ছুরিকাঘাত করেন। এসময় একজন রিকশাচালকের সহযোগিতা নিয়ে আহত অবস্থায় মাহবুব শহরের কাউতলীস্থ জুঁইয়ের বাড়িতে যান। পরে জুঁই বাসা থেকে বের হয়ে মাহবুবুরকে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহবুবুরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ইশতিয়াক আহমেদ বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি এখনো রহস্যজনক বলেই মনে হচ্ছে। তবে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্তের মাধ্যমে এ হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উন্মোচিত হবে।