Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদ বিতরণ
শিক্ষার্থীদের

শাহরাস্তিতে শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদ বিতরণ

শাহরাস্তির নুনিয়া সমাজকল্যাণ গণ পাঠাগার এবং মরহুম গোলাম মোস্তফা ও পেয়ারা বেগম ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মেধাবৃত্তি ২০২১ ইং এর পুরস্কার বিতরণ, সনদ বিতরণ ও মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নদিয়া সমাজকল্যাণ গণপাঠাগার এবং মরহুম গোলাম মোস্তফা ও পেয়ারা বেগম ফাউন্ডেশনের আয়োজনে ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ৩ টায় নুনিয়া সমাজকল্যাণ গণ পাঠাগার সংলগ্ন বেপারী বাড়ি প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গণ পাঠাগারের আহবায়ক মোঃ ফয়েজ আহমাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট, কার্ডিয়াক সার্জারি বিভাগের প্রধান, বি,এম, এর যুগ্ন মহাসচিব ও সমাজ কল্যাণ গণপাঠাগারের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ কামরুল হাসান (মিলন)।

পাঠাগারের যুগ্ন আহবায়ক মোঃ জয়নুল আবেদিন জয়ের সঞ্চালনা সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম গোলাম মোস্তফা ও পেয়ারা বেগম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলমগীর কবির, সুচিপাড়া ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ, শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আবুল কালাম, চিতোষী পশ্চিম ইউপি’র নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ জোবায়েদ কবির বাহাদুর, চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এইচ এম শোয়েব দেওয়ান। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন পাঠাগারের যুগ্ন আহবায়ক মোঃ জয়নুল আবেদীন (শিবলু),এসময় উপস্থিত ছিলেন পাঠাগারের উপদেষ্টা মোঃ আনোয়ার হোসেন মাস্টার, ফারুক আহমেদ ব্যাপারী, মোঃ মিজানুর রহমান বিএসসিসহ অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। মেধাবৃত্তি অনুষ্ঠানে শিক্ষার্থীদের সংবর্ধনা, পুরস্কার ও সনদ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে বলেন শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে এটি একটি মহৎ উদ্যোগ, এ ধরনের উদ্যোগে শিক্ষার্থীদের মনোবিকাশ গড়ে উঠবে।

আজকে যে শিক্ষার্থীরা মেধাবৃত্তিতে এ পুরস্কার পেয়েছে তাদের ভবিষ্যতে শিক্ষার মান আরো বাড়বে। আমি এই ধরনের উদ্যোগটিকে সাধুবাদ জানাই। আমার গণ পাঠাগারের পক্ষ থেকে এ ধরনের মেধাবৃত্তিতে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার, সনদপত্র অনুষ্ঠানটি অব্যাহত রাখবো।

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন