Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা পরালেন আ. লীগ নেতা
নির্বাচিত

শাহরাস্তিতে নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা পরালেন আ. লীগ নেতা

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মজুমদারকে ফুলের মালা পরিয়ে দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জাভেদ হোসেন। এই ঘটনার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। গোপন আঁতাতবদ্ধ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিএনপির পক্ষে কাজ করার অভিযোগ তুলেছেন নেটিজেনরা। বিষয়টি নিয়ে অনেকেই বিভিন্ন তির্যক মন্তব্য ও প্রশ্ন ছুড়ে দিয়েছেন ওই আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

এ বিষয়ে জানতে দুপুরে হাজী জাভেদ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, নির্বাচনের পরদিন বিকেলে তিনি ইউনিয়নের শাহরাস্তি (রহঃ) বাজারে দলীয় নেতা-কর্মীদের নিয়ে চা পান করছিলেন। এ সময় ওই এলাকায় ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. জহিরুল ইসলাম মজুমদার নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করছিলেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতিকে দেখে চেয়ারম্যান তাঁর গলা থেকে ফুলের মালা খুলে সভাপতির গলায় পরিয়ে দেওয়ার চেষ্টা করেন। জাভেদ হোসেন সৌজন্য দেখিয়ে উক্ত ফুলের মালা নিজে না পরে পুনরায় চেয়ারম্যানকে পরিয়ে দেন। এই সময় কে বা কারা ওই দৃশ্য ক্যামেরায় ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে।

তিনি আরও জানান, নব নির্বাচিত চেয়ারম্যানকে সৌজন্য দেখাতে গিয়ে তাঁর মালা তাঁকে পরিয়ে দিয়েছি, অনেকেই বিষয়টি নিয়ে রাজনীতি করছে। যা উদ্দেশ্যপ্রণোদিত। আমি নিজে নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছি। আমি ছোট বেলা হতে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি।

ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মজুমদার বলেন, আমি নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে জাভেদ ভাইয়ের সঙ্গে দেখা হয়েছে। ইউনিয়নের একজন সম্মানিত ব্যক্তিকে সম্মান দেখাতে গিয়ে নিজের গলার মালা খুলে তাঁকে পরিয়ে দেয়ার চেষ্টা করি। উনি তা নিজে না পরে আমার গলায় পরিয়ে দেন।

প্রতিবেদক: মো:জামাল হোসেন, ৩০ ডিসেম্বর ২০২১