Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইউপি সদস্য প্রার্থীসহ আহত ২০
Hamla-news
প্রতীকী ছবি

কচুয়ায় ইউপি সদস্য প্রার্থীসহ আহত ২০

চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী বোরহান উদ্দিন মোল্লার (মোরগ প্রতীক) মিছিলে তার কর্মী-সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর ওপর অতর্কিত হামলায় অন্তত ২০জন আহত হয়েছেন।

২০ ডিসেম্বর সোমবার প্রতীক পাওয়ার পর বর্তমান ইউপি সদস্য বোরহান উদ্দিন সন্ধ্যায় দূর্গাপুর দক্ষিন বাজারে মিছিল নিয়ে পৌছলে প্রতিপক্ষ প্রার্থী আব্দুর জব্বার (টিওবয়েল) এর কর্মী-সমর্থকরা তাদের উপর হামলা চালায়।

হামলায় আহতরা হচ্ছে, আহসান, ইব্রাহিম,সাইফুল, জহির,সাইফুল,আনোয়ার মহিম, শাওন, ইউসুফ, ওজাহের, ছফিউল্লাহ,সাখওয়াত,আরিফ,আ:মতিন,আ:রাজ্জাক,ফারুক সহ অন্তত ২০জন আহত হয়েছে।

আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চিকিৎসাধীন রয়েছে।

ইউপি

এ ঘটনায় ইউপি সদস্য প্রার্থী বোরহান উদ্দিন মোল্লা বাদী হয়ে মঙ্গলবার বিকালে অভিযুক্ত হামলাকারীদের বিরুদ্ধে কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সচেতন এলাকাবাসী জানান, ইউপি সদস্য বোরহান উদ্দিন মোল্লা বিগত দু’বার বিপুল ভোটে নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেন। তার জনপ্রিয়তা দেখে এবং তাকে বিভিন্ন ভাবে ঘায়েল করতে বর্তমান ইউপি সদস্য প্রার্থী আব্দুর জব্বার ঈষান্বিত হয়ে তার মিছিলে হামলা করে এলাকায় বিশৃঙ্খলা করতে চায়। আগামী নির্বাচনেও বোরহান উদ্দিন মোল্লা বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হবে।

কচুয়া প্রতিনিধি