Home / জাতীয় / মহান বিজয় দিবস কুচকাওয়াজের লোগো উন্মোচন
Victory-day-chandpur
ফাইল ছবি

মহান বিজয় দিবস কুচকাওয়াজের লোগো উন্মোচন

আসন্ন বিজয় দিবস কুচকাওয়াজের লোগো উন্মোচন অনুষ্ঠান।বিজয় দিবস কুচকাওয়াজের লোগো উন্মোচন অনুষ্ঠান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ এর লোগো উন্মোচন করা হয়েছে।

বুধবার ঢাকা সেনানিবাসে আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স এ লোগো উন্মোচন করা হয়। রাতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,সেনাবাহিনী কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী উপস্থিত থেকে বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ এর লোগো উন্মোচন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

এছাড়াও নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল,বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল এম শফিকুল আলম ছাড়াও আসন্ন বিজয় দিবস প্যারেডে অংশগ্রহণকারী এবং ঢাকা এরিয়ার ঊধ্বর্তন সামরিক কর্মকর্তারা লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,আগামি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ যথাযোগ্য মর্যাদা ও উদ্দীপনার সঙ্গে জাতীয় প্যারেড স্কয়ারে উদযাপন করা হবে।

এবছর প্রথমবারের মত ছয়টি বন্ধুপ্রতিম দেশের সামরিক কন্টিনজেন্ট বিজয় দিবস কুচকাওয়াজে যোগ দিবেন। জাঁকজমকপূর্ণ এ কুচকাওয়াজ আয়োজনের মাধ্যমে দেশবাসীর মধ্যে নতুন উদ্দীপনা ও প্রেরণা জাগ্রত হবে এবং বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি সমুজ্জল হবে বলে আশা করা যায়।

বার্তা কক্ষ , ৩ ডিসেম্বর ২০২১
এজি