Home / সারাদেশ / কাউন্সিলর সোহেল হত্যায় আরও দুই আসামি গ্রেপ্তার
কাউন্সিলর

কাউন্সিলর সোহেল হত্যায় আরও দুই আসামি গ্রেপ্তার

কুমিল্লায় কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সঙ্গীকে গুলি করে হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। এনিয়ে এই হত্যা মামলায় চারজন গ্রেপ্তার হলো।

কুমিল্লার র‍্যাব-১১-এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন শনিবার সন্ধ্যায় গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন।তিনিজানান, গ্রেপ্তার কৃতরা হলেন মামলার ৬ নং আসামি আশিকুর রহমান রকি ও ৭ নং আসামি আলম মিয়া।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন আরো জানান, আশিককে লালমনিরহাটের চন্ডীবাজার থেকে এবং আলমকে জেলার আদর্শ সদরউপজেলার বড়জালা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। খুব শিগগিরই তাদের থানায় হস্তান্তর করা হবে।

এর আগে বৃহস্পতিবার মামলার ৯ নং মো.মাসুমকে কুমিল্লার চান্দিনা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. সুমন নামে একজনকে গ্রেপ্তারের কথা জানায় পুলিশ।

এর আগে মঙ্গলবার রাতে কাউন্সিলর সোহেল হত্যার ঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলা হয়।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, মামলায় ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমকে প্রধান আসামি করে ১১জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে ১০-১২ জনকে।

গত ২২ নভেম্বর সোমবার বিকেলে নিজ কার্যালয়ে সন্ত্রাসীদদের গুলিতে কাউন্সিলর সোহেলসহ অন্তত ৬ জন গুরুত্বর আহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল ও তার সঙ্গী হরিপদ সাহার মৃত্যু হয়।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ২৭ নভেম্বর ২০২১