Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল

হাজীগঞ্জে ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির বিরুদ্ধে ঝাড়ু মিছিল

জহিরুল ইসলাম জয়:
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৩ নং কালচোঁ উওর ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির আহবায়ক ও ইউপি চেয়ারম্যান মো.দিলদার হোসেন কিসলু মোল্লা ও যুগ্ন আহবায়ক মো. জসিম উদ্দিনসহ অন্যান্য নেতৃবন্দের বিরুদ্ধে ঝাড়– মিছিল এবং বর্তমান আহবায়ক কমিটির নেতাদের অবাঞ্চিত ঘোষনা করেছে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

(১৪ আগস্ট) শুক্রবার বিকাল ৫ টায় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা ঝাড়–, জুতা নিয়ে আদর্শ সাহেব বাজার থেকে মিছিল বের করে ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

ওই সময় বিক্ষোভ মিছিল চলাকালে নেতাকর্মীরা উপজেলা বিএনপির আহবায়ক আলমগীর কবির পাটওয়ারী এবং ইউনিয়ন বিএনপির আহবায়ক দিলদার হোসেন কিসলু মোল্লার বিরুদ্ধে নানা স্লোগান দিতে থাকে। এক পর্যায় নেতারা প্রতিবাদ সমাবেশ থেকে ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দদেরকে অবাঞ্চিত ঘোষনা করে।

সভায় ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি মো.জাহাঙ্গীর আলম কালুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপি নেতা মজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক ইসমাঈল হোসেন মজুমদার, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মানিকুর রহমান বেপারী, যুবদল নেতা ইকবাল হোসেন, জিয়া পরিষদের সদস্য প্রফেসর সিরাজুল ইসলাম, ইউনিয়ন ওলামা দলের সভাপতি মাও.নাজির আহম্মেদ, ছাত্র নেতা মো.আবু ছায়েম মিয়াজী, হাবিবুর রহমান, জুয়েল, রুবেল ।

এ সময় ইউনিয়ন বিএনপি নেতা জসিম উদ্দীন মিয়াজী, মিজানুর রহমান, শফিকুল আলম টেলুসহ যুবদল ও ছাত্রদলের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

চাঁদপুর টাইমস- প্রতিনিধি/ডিএইচ/এমআরআর 2015।