Home / সারাদেশ / বি-বাড়িয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে টাকা ছিনতাই
বি-বাড়িয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে টাকা ছিনতাই

বি-বাড়িয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে টাকা ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়া থেকে রাকিবুল হাসান নুর:

ব্রাহ্মণবাড়িয়ায় দিনেদুপুরে এক রেস্টুরেন্ট ব্যবসায়ীর দুই লাখ সত্তর হাজার টাকা ও মোবাইল সেট ছিনতাই করেছে একদল দুর্বৃত্ত। এ সময় দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে।  শুক্রবার বেলা ৩ টার দিকে শহরের মধ্যপাড়া বর্ডার বাজার সংলগ্ন খনকার বাড়ির মোড়ে এ ঘটনা ঘটে।                                    

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী আল আমিন আহমেদ (৩০) শহরের কোর্ট রোড এলাকার নিরিবিলি রেস্টুরেন্টের মালিক ও পৈরতলা এলাকার বাসিন্দা। আহত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।    

আহত ব্যবসায়ী আলআমিন আহমেদ জানান, ‘শহরের পৌর আধুনিক সুপার মার্কেটের সামনে আরেক ব্যবসায়ীর কাছ থেকে পাওনা বাবদ দুই লাখ সত্তর হাজার টাকা নিয়ে মোটরসাইকেলে করে তিনি মধ্যপাড়ার ভেতরের রাস্তা দিয়ে পৈরতলার দিকে যাচ্ছিলেন। পথে খনকার বাড়ির মোড়ে সাত/আটজন যুবক তার গতিরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তার সঙ্গে যুবকদের ধস্তাধস্তি হয়।একপর্যায়ে এক যুবক ব্যাগটি ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। এ সময় বাকিরা তাকে মারধর করে তার মোবাইল ফোনটি কেড়ে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

 তিনি আরো জানান, স্থানীয় এক পরিচিত ব্যক্তির মাধ্যমে তিনি বিষয়টি সদর থানায় অবহিত করলে সদর থানার উপপরিদর্শক (এসআই) আক্কাস আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনাটি তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

চাঁদপুর টাইমস- ডিএইচ/2015।